Advertise top
খেলা

ফরচুন বরিশালকে নগদের ২০ লাখ টাকার পুরস্কার ঘোষণা

বরিশাল নিউজ স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ০২ মার্চ ২০২৪, ০৭:৩৪ পিএম

ফরচুন বরিশালকে নগদের ২০ লাখ টাকার পুরস্কার ঘোষণা
ফরচুন বরিশাল টিম এবং নগদ। ছবি: সংগৃহীত

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) প্রথমবার মতো শিরোপা জিতেছে ফরচুন বরিশাল। আর ট্রফি নিয়ে বরিশাল দল যখন উল্লাস করছে, সেই সময়ে তামিমদেরই আহ্বানে শিরোপা জয়ের উৎসব যোগ দেন নগদ লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা তানভীর এ মিশুক।

 

সিনিয়র খেলোয়াড়দের আমন্ত্রণে ভিডিও কলে যুক্ত হয়ে ট্রফি জেতায় দলের খেলোয়াড়দের জন্য ২০ লাখ টাকার আর্থিক পুরস্কার ঘোষণা করেছেন তানভীর এ মিশুক।

 

বিপিএলে বেশ কয়েকবার ফাইনালে গিয়েও শিরোপা জিততে পারেনি বরিশাল। এবারও তাদের নিয়ে কোনো হইচইছিল না। বরং তাদের ‘বুড়োদের দল’ হিসেবেও বলেছেন অনেকে। তবে টুর্নামেন্ট শুরু হতেই সব আলোচনা বদলে দিয়েছেন তারা। দাপট দেখিয়ে উঠে এসেছেন ফাইনালে।

 

তামিম ইকবালের নেতৃত্বে দলটি ফাইনালের হট ফেবারিট কুমিল্লা ভিক্টোরিয়ানসকে ৬ উইকেটে হারিয়ে ট্রফি জিতে নেয়। চ্যাম্পিয়ন হওয়ার পরেই আত্মহারা আনন্দে মেতে ওঠে বরিশাল। সেখান থেকে ভিডিও কলে তানভীর এ মিশুককে যুক্ত করেন দলের অধিনায়ক তামিম ইকবাল। তানভীরও তামিম এবং তার দলকে শুভেচ্ছা জানান এবং অর্থ পুরস্কারের ঘোষণা দেন। ঘোষণার সঙ্গে সঙ্গে চ্যাম্পিয়ন দলের মধ্যে উচ্ছ্বাসের জোয়ার বয়ে যায়।

 

বরিশাল দলের সঙ্গে সরাসরি কোনো সংশ্লিষ্টতা না থাকলেও এই দলের অধিনায়ক তামিম ইকবাল বেশ কয়েক বছর ধরে নগদের ব্র্যান্ড অ্যাম্বাসেডর।

 

এ ছাড়া মুশফিকুর রহিম যুক্ত আছেন নগদ ইসলামিকের সঙ্গে। মাহমুদুল্লাহ রিয়াদ এবং মেহেদি হাসান মিরাজও নানাভাবে নগদের প্রচারের জন্য কাজ করছেন।

 

মূলত নগদের উদ্ভাবনী শক্তি এবং চমকপ্রদ সেবা দেশ সেরা তারকাদের নগদের ডেরায় ভিড়িয়েছে। এ ছাড়া এবারের আসরের ‘পাওয়ার্ড বাই’ ক্যাটাগরিতে বিপিএল’র সঙ্গে যুক্ত ছিল নগদ। পুরস্কার পাওয়ার পর তামিম বলেন, দেশের ক্রিকেটের জন্য নগদ এবং তানভীর ভাইয়ের সব সময়ই একটি বাড়তি মমত্ববোধ আছে।


 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal