Advertise top
খেলা

২৭৯ রানে অলআউট  শ্রীলঙ্কা

বরিশাল নিউজ স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ০৬ নভেম্বর ২০২৩, ০৬:১১ পিএম     আপডেট : ০৮ নভেম্বর ২০২৩, ১২:১০ এএম

২৭৯ রানে অলআউট  শ্রীলঙ্কা
চারিথ আসালঙ্কা ১০৮ রান করে আউট হন তানজিম সাকিবের বলে।

 

দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে তিন বল বাকি থাকতে ২৭৯ রানে অলআউট  হয়েছে শ্রীলঙ্কা। জিততে হলে এখন বাংলাদেশকে করতে হবে ২৮০ রান।

 

বল হাতে বাংলাদেশের তানজিম হাসান সাকিব ১০ ওভারে ৮০ রান দিয়ে ৩টি উইকেট নেন। ১০ ওভারে ৫৭ রান দিয়ে ২টি উইকেট নেন সাকিব আল হাসান। আর ৯.৩ ওভারে ৫২ রান দিয়ে ২টি উইকেট নেন শরীফুল ইসলাম। মেহেদী হাসান মিরাজ ১০ ওভারে ৪৯ রান দিয়ে নেন ১টি উইকেট।

 

ব্যাট হাতে শ্রীলঙ্কার চারিথ আসালঙ্কা তুলে নেন তার ওয়ানডে ক্যারিয়ারের দ্বিতীয় সেঞ্চুরি। তিনি ১০৫ বলে ৬টি চার ও ৫ ছক্কায় করেন ১০৮ রান। এছাড়া পাথুম নিসাঙ্কা ৪১, সাদিরা সামারাবিক্রমা ৪১ ও ধনঞ্জয়া ডি সিলভা ৩৪ রান করেন।

 

আসালঙ্কার সেঞ্চুরি

 

১ বছর ৪ মাস ১৬ দিন পর সেঞ্চুরির দেখা পেলেন চারিথ আসালঙ্কা। সবশেষ ২০২২ সালের ২১ জুন অস্ট্রেলিয়ার বিপক্ষে কলম্বোতে সেঞ্চুরি করেছিলেন। আজ  দলের বিপদের সময় হাল ধরে তুলে নিলেন ক্যারিয়ারের দ্বিতীয় সেঞ্চুরি। ১০১ বলে ৬টি চার ও ৪ ছক্কায় তিন অঙ্কের ম্যাজিক্যাল ফিগার স্পর্শ করেন তিনি।

 

বাংলাদেশের তানজিম হাসান সাকিব, ১০ ওভারে ৮০ রান দিয়ে ৩টি উইকেট নেন।


 

তানজিমের জোড়া আঘাত

 

নিজের শেষ ওভারে জোড়া উইকেট তুলে নিলেন তানজিম হাসান সাকিব। প্রথমে সেঞ্চুরিয়ান চারিথ আসালঙ্কাকে লিটন দাসের হাতে ক্যাচ বানিয়ে আউট করেন। আসালঙ্কা ১০৫ বল খেলে ৬টি চার ও ৫ ছক্কায় ১০৮ রান করে যান। এরপর শেষ বলে সেই লিটনের হাতেই ক্যাচ বানিয়ে ফেরান নতুন ব্যাটসম্যান কাসুন রাজিথাকে। তিনি সিলভার ডাক মেরে ফেরেন।

 


 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal