Advertise top
খেলা

ভারতের কাছে ইংল্যান্ডের হার ১০০ রানে

বরিশাল নিউজ স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ২৯ অক্টোবর ২০২৩, ০৭:১০ পিএম     আপডেট : ৩০ অক্টোবর ২০২৩, ১১:৫৯ পিএম

ইংল্যান্ডের টার্গেট ২৩০

 

 

ইংল্যান্ডের টার্গেট ২৩০

টস হেরে ব্যাটিংয়ে নামা ভারত অধিনায়ক রোহিত শর্মা ঝড়ো ব্যাটিং শুরু করেন। কিন্তু অপর প্রান্তের শুভমান গিল (৯), দুর্দান্ত ছন্দে থাকা বিরাট কোহলি (০) ও শ্রেয়াস  আয়ার (৪) ব্যর্থ হয়ে ফিরে যান। ভারত ৪০ রানে হারায় ৩ উইকেট।

 

পাঁচে নামা কেএল রাহুলকে নিয়ে ওই ধাক্কা সামাল দেন ওপেনার ও অধিনায়ক রোহিত। তারা ৯১ রান যোগ করেন। রাহুল ফিরে যান ৫৮ বলে ৩৯ রান করে। তিনটি চার মারেন তিনি। অন্য প্রান্তে থাকা রোহিত লড়াই ১০১ বলে ৮৭ রান করে আউট হন। তার ব্যাট থেকে ১০টি চার ও তিনটি ছক্কা আসে।

 

পরে সূর্যকুমার যাদব ৪৭ বলে চারটি ৪ও একটি ছক্কায় খেলেন ৪৯ রানের ইনিংস। শেষে জাসপ্রিত বুমরাহ ১৬ রান করলে দুইশ’ রান ছাড়ায় ভারত।

 

ইংল্যান্ডের হয়ে ডেভিড উইলি ১০ ওভারে ৪৫ রান দিয়ে নিয়েছেন ৩ উইকেট। এছাড়া ক্রিস ওকস ও আদিল রশিদ নিয়েছেন দুটি করে উইকেট। পাঁচ ম্যাচে মাত্র এক জয় পাওয়া ডিফেন্ডার চ্যাম্পিয়ন ইংল্যান্ড কী করেন এখন দেখার অপেক্ষা সবার।

 


রোহিত শর্মাকে ৮৭ রানে আউট করার পর আদিল রশিদ ও মঈন আলীর উল্লাস।


 

টস হেরে ব্যাটিংয়ে ভারত

 

বিশ্বকাপে নিজেদের ষষ্ঠ ম্যাচে বর্তমান বিশ্বচ্যাম্পিয়ন ইংল্যান্ডের বিপক্ষে মাঠে নামছে স্বাগতিক ভারত। রবিবার,২৯ অক্টোবর ভারতরত্ন শ্রী অটল বিহারী বাজপেয়ী একনা ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ভারতকে ব্যাটিংয়ে পাঠিয়েছেন ইংলিশ অধিনায়ক জস বাটলার।

 

বিশ্বকাপে একমাত্র অপরাজিত দল স্বাগতিক ভারত। পাঁচ ম্যাচের সবকটিতে জিতে দুর্দান্ত ছন্দে রয়েছে ভারত।

 

অপরদিকে, বিশ্বকাপে একেবারে ছন্দহীন বর্তমান ইংল্যান্ড। ৫ ম্যাচ খেলে মাত্র একটি ম্যাচে জয় পেয়েছে তারা। এই ম্যাচে ঘুরে দাঁড়ানোর প্রচেষ্টায় মাঠে নামবে ইংলিশরা।

 

ভারতের একাদশ: রোহিত শর্মা (অধিনায়ক), শুভমান গিল, বিরাট কোহলি, শ্রেয়াস আইয়ার, লোকেশ রাহুল, সূর্যকুমার যাদব, রবীন্দ্র জাদেজা, মোহাম্মদ শামি, কুলদীপ যাদব, মোহাম্মদ সিরাজ ও জাসপ্রিত বুমরাহ।

 

ইংল্যান্ড একাদশ: ডেভিড মালান, জনি বেয়ারস্টো, জো রুট, লিয়াম লিভিংস্টোন, জস বাটলার (অধিনায়ক), বেন স্টোকস, মইন আলি, ক্রিস ওকস, ডেভিড উইলি, মার্ক উড ও আদিল রশিদ।

 

 


মন্তব্য লিখুন


User Avatar

শাহীন হাসান

10 months ago

বর্তমান চ্যাম্পিয়ন ইংল্যান্ডের মুখ রক্ষা হতে পারে আজ।

সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal