Advertise top
খেলা

বিশ্বচ্যাম্পিয়নরা শ্রীলঙ্কার কাছে হারল ৮ উইকেটে

বরিশাল নিউজ স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ২৬ অক্টোবর ২০২৩, ০৯:১০ পিএম    

বিশ্বচ্যাম্পিয়নরা শ্রীলঙ্কার কাছে হারল ৮ উইকেটে
শ্রীলঙ্কার পেশার ম্যাথিউস

 

চ্যাম্পিয়ন ইংল্যান্ড হেরে গেল শ্রীলঙ্কার কাছে। হেরে গেল ৮ উইকেটে। ৩৩.২ বল খেলে ১৫৬ রানে অলআউট হয়েছিল বর্তমান চ্যাম্পিয়নরা। সেই রান তুলতে শ্রীলঙ্কাকে বেশি বেগ পেতে হয়নি।

১৫৬ রানে অলআউট ইংল্যান্ড

 

ব্যাট করতে নেমে দলকে ভালো শুরু এনে দেন দুই ওপেনার জনি বেয়ারস্টো ও ডেভিড মালান। উদ্বোধনী জুটিতে ৪৫ রান যোগ করেন এই দুই ব্যাটার। তবে এরপরই ছন্দপতন হয় ইংল্যান্ডের।

 

মাত্র ২৩ রানের মধ্যে তিন উইকেট হারায় ইংল্যান্ড। মালান ২৫ বলে ২৮, বেয়ারস্টো ৩১ বলে ৩০ ও জো রুট ১০ বলে ৩ রান, জস বাটলার ৬ বলে ৮ ও লিয়াম লিভিংস্টোন ৬ বলে ১ রান করে আউট হলে ব্যাটিং বিপর্যয়ে পড়ে ইংল্যান্ড।

 

মইন আলিকে সঙ্গে নিয়ে বিপর্যয় সামাল দেওয়ার চেষ্টা করেন বেন স্টোকস। তবে দলীয় ১২২ ও ১২৩ রানে আরও দুই উইকেট হারায় ইংল্যান্ড। মইন আলি ১৫ বলে ১৫ ও ক্রিস ওকস রানের খাতা খোলার আগেই সাজঘরে ফিরে যান।

 

একাই লড়াই চালিয়ে যাওয়ার চেষ্টা করেও ব্যর্থ হন স্টোকস। দলীয় ১৩৭ রানে ৭৩ বলে ৪৩ রান করে আউট হন তিনি।

 

এরপর দ্রুতই আরও দুই উইকেট হারিয়ে ১৫৬ রানে অলআউট হয় ইংল্যান্ড।

বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে বৃহস্পতিবার, ২৬ অক্টোবর  টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন ইংলিশ অধিনায়ক জস বাটলার।

 

ইংল্যান্ড একাদশ: ডেভিড মালান, জনি বেয়ারস্টো, জো রুট, লিয়াম লিভিংস্টোন, জস বাটলার (অধিনায়ক), বেন স্টোকস, মইন আলি, ক্রিস ওকস, ডেভিড উইলি, মার্ক উড ও আদিল রশিদ।

 

শ্রীলঙ্কা একাদশ: কুসল পেরেরা, পথুম নিসাঙ্কা, কুসল মেন্ডিস (অধিনায়ক), সাদিরা সামারাবিক্রমা, চরিথ আসালাঙ্কা, ধানাঞ্জয়া ডি সিলভা, অ্যাঞ্জেলো ম্যাথিউস, মহেশ থিকসানা, দিলশান মাদুশঙ্কা, কুশান রাজিথা ও লাহিরু কুমারা।

 

 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal