Advertise top
খেলা

নিউ জিল্যান্ডের বিপক্ষে ভারতের টার্গেট ২৭৪

বরিশাল নিউজ স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ২২ অক্টোবর ২০২৩, ০৮:১০ পিএম    

নিউ জিল্যান্ডের বিপক্ষে ভারতের টার্গেট ২৭৪
ড্যারিল মিচেলের ক্যারিয়ার সেরা সেঞ্চুরি। ছবি: ইসপিএন

 

ধর্মশালায় রবিবার, ২২ অক্টোবর টস হেরে ব্যাটিং করতে নেমে ২৭৩ রানে অলআউট হয় নিউ জিল্যান্ড। নিউ জিল্যান্ড দলের ড্যারিল মিচেলের ক্যারিয়ার সেরা সেঞ্চুরিতে তারা এই স্কোর করে।

 

 

এদিকে চলতি বিশ্বকাপে প্রথম সুযোগ পেয়েই ফাইফার তুলে নেন সামি।

 

 

ভারতের বিপক্ষে টস হেরে ব্যাটিংয়ে নিউ জিল্যান্ড

 

২০২৩ বিশ্বকাপের ২১/৪৫তম ম্যাচে টস জিতে ফিল্ডিং নিয়েছেন ভারতের অধিনায়ক রোহিত শর্মা। ব্যাটিং করবে নিউ জিল্যান্ড। বাংলাদেশ সময় বেলা আড়াইটায় ধর্মশালার হিমাচল প্রদেশ অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে ম্যাচটি শুরু হয়।

 

এই ম্যাচে দুই দলই ফেভারিট। আসরে এখন পর্যন্ত হারেনি দুই দলের কেউ। সমান চারটি করে জয় ভারত ও নিউ জিল্যান্ডের।

 

দুই দলের মুখোমুখি লড়াইয়ে ১১৬ ওয়ানডেতে ৫৮ জয় ভারতের আর ৫০ জয় নিউ জিল্যান্ডের। বাকি ৭ ম্যাচ শেষ হয়েছে ফল ছাড়াই এবং ১টি ম্যাচ ড্র হয়েছে। এ দিকে বিশ্বকাপের পরিসংখ্যানে এগিয়ে রয়েছে ব্ল্যাকক্যাপসরা। ৮ ম্যাচে তাদের ৫ জয়ের বিপরীতে ভারতের জয় রয়েছে ৩টিতে।

 

ভারত একাদশ: রোহিত শর্মা (অধিনায়ক), শুভমান গিল, বিরাট কোহলি, শ্রেয়াস আইয়ার, লোকেশ রাহুল, সূর্যকুমার যাদব, রবীন্দ্র জাদেজা, মোহাম্মাদ শামি, কুলদীপ যাদব, মোহাম্মদ সিরাজ ও জাসপ্রীত বুমরাহ।

 

নিউ জিল্যান্ড একাদশ: ডেভন কনওয়ে, উইল ইয়াং, রাচিন রবীন্দ্র, টম লাথাম (অধিনায়ক), ড্যারিল মিচেল, গ্লেন ফিলিপস, মার্ক চ্যাপম্যান, মিচেল স্যান্টনার, ম্যাট হেনরি, লাকি ফার্গুসন ও ট্রেন্ট বোল্ট।

 

 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal