Advertise top
খেলা

পাকিস্তানের বিপক্ষে ভারতের জয়, যা বললেন বাবর

বরিশাল নিউজ স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ১৪ অক্টোবর ২০২৩, ১০:১০ পিএম     আপডেট : ১৪ অক্টোবর ২০২৩, ১১:০৫ পিএম

পাকিস্তানের বিপক্ষে ভারতের জয়

 

ভারতের আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে শনিবার টস জিতেছে ভারত। দলেন অধিনায়ক প্রথমে ব্যাট করার জন্য পাকিস্তানকে আমন্ত্রণ জানান।

 

এরপর দর্শকরা শুধু দেখলো অনিশ্চয়তার খেলা ক্রিকেট। পাকিস্তান ৪২.৫ ওভারে ১৯১ রানে অলআউট  হয়ে যায়। অথচ এই হাই ভোল্টেজ খেলা দেখতে শুধু স্টেডিয়ামে হাজির হয়েছিল একলাখ ৩২ হাজার দর্শক।  

 

এদিকে বোলিং করতে এসেও পাকিস্তান দাপট দেখাতে পারেনি। ভারত টার্গেট তাড়া করতে নেমে ১১৭ বল হাতে রেখে ৭ উইকেটের সহজ  জয় পায়। এই জয়ে তৃতীয় পজিশন থেকে দক্ষিণ আফ্রিকা ও নিউজিল্যান্ডকে হটিয়ে শীর্ষে উঠে যায় বিশ্বকাপের স্বাগতিকরা।

 

পাকিস্তানকে হারানোর পর ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক রোহিত শর্মা বলেন, আমরা খুব বেশি উত্তেজিত হতে চাই না এবং খুব কমও হতে চাই না। শিরোপা জয়ের আগ পর্যন্ত আমাদের ধারাবাহিক পারফর্ম করে যেতে হবে।

 

 

চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের বিপক্ষে হারের পর পাকিস্তানের অধিনায়ক বাবর আজম বলেন, আমরা ভালো শুরু করেছিলাম। চাপমুক্ত ক্রিকেট খেলার পরিকল্পনা করেছিলাম। পার্টনারশিপ গড়ে এগোতে চেয়েছি। ২ উইকেটে ১৫৫ রান করার পর হঠাৎ ব্যাটিংয়ে ধস নামে। ৩৬ রানের ব্যবধানে পড়ে যায় ৮ উইকেট। যে কারণে আমরা ভালোভাবে শেষ করতে পারিনি।

 

বাবর আজম আরও বলেন, আমরা যেভাবে শুরু করেছিলাম লক্ষ্য ছিল ২৮০-২৯০ রান করার। কিন্তু শেষ দিকে ব্যাটিং বিপর্যয়ের কারণে সেটা সম্ভব হয়নি। আর রোহিত শর্মা যেভাবে খেলেছে, অসাধারণ ইনিংস। আমরা শুধু উইকেট নেওয়ার চেষ্টা করেছি, কিন্তু তা হয়নি।

 

 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal