Advertise top
খেলা

টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ

বরিশাল নিউজ স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ২৬ সেপ্টেম্বর ২০২৩, ০৪:০৯ পিএম    

টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ
টসের পরে ২ ক্যাপ্টেন

 

১৮ মিনিট পরে খেলা শুরু

ক্রিকেটাররা প্রস্তুত হচ্ছিলেন মাঠে নামার জন্য। শুরু হয় বৃষ্টি। যদিও ১০ মিনিটের মাথায় বৃষ্টি থেমে যায়।

কাভার সরিয়ে মাঠ প্রস্তুত করতে খেলা শুরু হতে ১৮ মিনিট চলে যায়।

 

বাংলাদেশ একাদশ- নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), তানজীদ হাসান তামিম, তাওহীদ হৃদয় মাহমুদউল্লাহ রিয়াদ, জাকির হাসান, মুশফিকুর রহিম, শেখ মেহেদী, নাসুম আহমেদ, সৈয়দ খালেদ আহমেদ, হাসান মাহমুদ, শরিফুল ইসলাম।

 

নিউজিল্যান্ড একাদশ

ফিন অ্যালেন, উইল ইয়ং, ডিন ফক্সক্রফট, হেনরি নিকোলস, টম ব্লান্ডেল, রাচিন রবীন্দ্র, কোল ম্যাককনকি, ইশ সোধি, অ্যাডাম মিলনে, লকি ফার্গুসন (অধিনায়ক) ও ট্রেন্ট বোল্ট।

 

সিরিজ জয় নিয়ে দুঃচিন্তা

অধিনায়কত্বর যাত্রার দিনই শান্তর সামনে নিউ জিল্যান্ডের বিপক্ষে সিরিজ বাঁচানোর চ্যালেঞ্জ। দ্বিতীয় ওয়ানডেতে হেরে ইতিমধ্যে সিরিজে পিছিয়ে আছে বাংলাদেশ। আজ  জিতলে সিরিজ হবে টাই। ২০০৮ সাল থেকে ঘরের মাঠে কিউইদের কাছে হারের রেকর্ড নেই টাইগারদের।

 

টস জিতেছে বাংলাদেশ

নিউজিল্যান্ডের বিপক্ষে আজ তৃতীয় ও শেষ ওয়ানডেতে টস জিতেছে বাংলাদেশ। নতুন অধিনায়ক নাজমুল হোসেন শান্ত টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন।

 

১৬ তম অধিনায়ক শান্ত

নাজমুর হোসেন শান্ত। বাংলাদেশ ওয়ানডে ম্যাচের ১৬ তম অধিনায়ক। নেতৃত্ব দিবেন বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজের তৃতীয় ম্যাচের।

 

ম্যাচপূর্ব সংবাদ সম্মেলনে শান্ত জানিয়েছেন নেতৃত্ব দেওয়া গর্বের বিষয়, তিনি উপভোগ করবেন, ‘আমার মনে হয় একজন ক্রিকেটার হিসেবে আমার জন্য অনেক গর্বের ব্যাপার। সাথে সাথে আমার পরিবারের সদস্যদের জন্য অনেক গর্বের ব্যাপার। ক্রিকেট বোর্ড এই সুযোগটা তৈরি করে দিয়েছেন খুবই রোমাঞ্চিত এবং উপভোগ করবো।’


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal