Advertise top
খেলা

বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজ:টাইটেল স্পন্সর ডাচ-বাংলা ব্যাংক

বরিশাল নিউজ ডেস্ক

প্রকাশ : ১৮ সেপ্টেম্বর ২০২৩, ০৯:০৯ পিএম     আপডেট : ১৮ সেপ্টেম্বর ২০২৩, ০৯:০৪ পিএম

বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজ:টাইটেল স্পন্সর ডাচ-বাংলা ব্যাংক

 

বাংলাদেশ- নিউজিল্যান্ড সিরিজ শুরু হচ্ছে আগামী ২১ শে সেপ্টেম্বর থেকে। বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি সংবাদ সম্মেলন করে এই সিরিজের জন্য ডাচ-বাংলা ব্যাংককে স্পন্সর ঘোষণা করেছে।এছাড়া পাওয়ার্ড বাই হিসেবে থাকছে রকেট এবং কো-স্পন্সর হিসেবে থাকছে নেক্সাস-পে।

 

বরাবরের মতো এই সিরিজে টাইটেল ও গ্রাউন্ড ব্র্যান্ডিং রাইটস হোল্ডার হিসেবে বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে সহযোগিতা করছে ইমপ্রেস-মাত্রা কনসোর্টিয়াম।

 

সূচি অনুযায়ী বাংলাদেশ-নিউজিল্যান্ড ম্যাচগুলো মাঠে গড়াবে আগামী ২১, ২৩ ও ২৬ সেপ্টেম্বর। সিরিজের সবগুলো ম্যাচই হবে দিবারাত্রির। শুরু হবে দুপুর দুটায়। ম্যাচগুলো সরাসরি সম্প্রচার করবে টি-স্পোর্টস ও গাজী টেলিভিশন।

 

সংবাদ সম্মেলনে সম্মানিত অতিথিদের মধ্যে ছিলেন টাইটেল স্পন্সর, পাওয়ার্ড বাই এবং কো-স্পন্সর-এর পক্ষ থেকে ডাচ-বাংলা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক আবুল কাশেম মোহাম্মদ শিরিন, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে মোহাম্মদ জালাল ইউনুস, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ডিরেক্টর এবং চেয়ারম্যান, ক্রিকেট অপারেশনস্ কমিটি, তানভির আহমেদ (টিটু), বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ডিরেক্টর এবং মিডিয়া এন্ড কমিউনিকেশন কমিটির চেয়ারম্যান এবং সিরিজের টাইটেল ও গ্রাউন্ড ব্র্যান্ডিং রাইটস্ হোল্ডার ইমপ্রেস-মাত্রা কনসোর্টিয়াম-এর পক্ষ থেকে সানাউল আরেফিন, ম্যানেজিং পার্টনার, মাত্রা।


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal