Advertise top
খেলা

যারা বিশ্রামে ছিলেন, তাঁরা ফিরছেন ফাইনালে

বরিশাল বিদেশ ডেস্ক

প্রকাশ : ১৭ সেপ্টেম্বর ২০২৩, ০২:০৯ পিএম     আপডেট : ১৭ সেপ্টেম্বর ২০২৩, ০২:৫৩ পিএম

ফাইনালে ভারতের একাদশ:যারা বিশ্রামে ছিলেন, ফিরছেন তাঁরা

 

 

এশিয়া কাপের ফাইনালে আজ   রবিবার মুখোমুখি হচ্ছে শ্রীলঙ্কা-ভারত। কলম্বোর আর প্রেমাদাসা স্টেডিয়ামে হবে দুদলের শিরোপার লড়াই।এই ম্যাচে ভারতের একাদশে বিরাট কোহলিসহ ফিরে আসবেন বাংলাদেশের সাথে বিশ্রামে থাকা ক্রিকেটাররা।এছাড়াও ২/১ জনের পরিবর্তন দেখা যেতে পারে।

 

হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে বলা হয়, সুপার ফোরের শেষ ম্যাচ বাংলাদেশের বিপক্ষে একাদশে ৫ পরিবর্তন এনেছিল ভারত। ফাইনালের আগে দলের সিনিয়র খেলোয়াড়দের বিশ্রাম দিতে এবং রিজার্ভ বেঞ্চ নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করতে এই রদবদল করা হয়। তবে শিরোপা নির্ধারণী ম্যাচে তারকা ক্রিকেটাররা একাদশে ফিরছেন।

 

তাদের মধ্যে রয়েছেন বিরাট কোহলি, জাসপ্রিত বুমরাহ, মোহাম্মদ সিরাজ, হার্দিক পান্ডিয়া ও কুলদীপ যাদব। লংকার বিপক্ষে ফাইনালে এই পাঁচ খেলোয়াড়ের প্লেয়িং ইলেভেনে ফেরাটা প্রায় নিশ্চিত। ফলে একাদশটা কেমন হবে, তাতেই নজর রাখা হচ্ছে।

 

ফাইনালি লড়াইয়ে অধিনায়ক রোহিত শর্মার সঙ্গে ওপেন করতে পারেন শুভমান গিল। ওয়ানডাউনে নামতে পারেন বিরাট কোহলি। মূল উইকেটরক্ষক হিসেবে দলে থাকতে পারেন কেএল রাহুল।

 

চারে ব্যাট করতে নামবেন তিনি। পাঁচ নম্বরের দায়িত্ব সামলাতে পারেন বাঁহাতি ব্যাটার ইশান কিষান। অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া ছয় নম্বরে এবং রবীন্দ্র জাদেজা সাত নম্বরে খেলবেন।

 

আটে খেলা নিশ্চিত স্পিনার কুলদীপ যাদবের। দলের ব্যাটিং আরও মজবুত করতে পেস অলরাউন্ডার শার্দুল ঠাকুরকে রাখা হতে পারে একাদশে। তারকা পেসার জাসপ্রিত বুমরাহ এবং মোহাম্মদ সিরাজের খেলা প্রায় নিশ্চিত।

 

এ ছাড়া টাইগারদের বিপক্ষে খেলা একাদশ থেকে বাদ পড়ছেন তিলক ভার্মা, সূর্যকুমার যাদব, অক্ষর প্যাটেল ও প্রসিদ্ধ কৃষ্ণা।

 

ভারতের সম্ভাব্য একাদশ

রোহিত শর্মা (অধিনায়ক), শুভমান গিল, বিরাট কোহলি, কেএল রাহুল (উইকেটরক্ষক), ইশান কিষান, হার্দিক পান্ডিয়া, ররিন্দ্র জাদেজা, কুলদীপ যাদব, শার্দুল ঠাকুর, জাসপ্রিত বুমরাহ ও মোহাম্মদ সিরাজ।

 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal