Advertise top
খেলা

ঘটনাবহুল ম্যাচে ড্র করলো বাংলাদেশ

বরিশাল নিউজ ডেস্ক

প্রকাশ : ০৭ সেপ্টেম্বর ২০২৩, ১১:০৯ পিএম    

ঘটনাবহুল ম্যাচে ড্র করলো বাংলাদেশ

 

আফগানিস্তানের বিপক্ষে দ্বিতীয় ও শেষ ফিফা প্রীতি ম্যাচ ১-১ গোলে ড্র করেছে বাংলাদেশ।

 

এই ম্যাচে তিন লাল কার্ড দেখিয়েছেন রেফারি। বসুন্ধরা আবাসিকে কিংস এরেনায় অ্যাটাকিং থার্ডে আটকে যাওয়ায় গোলশূন্য থেকে বিরতিতে যায় দু'দল। তবে বিরতি থেকে ফিরেই বাংলাদেশের জালে বল জড়ায় আফগানরা। যদিও দ্রুতই বাংলাদেশকে সমতায় ফেরান মোরসালিন। তবে আর কোনো গোলের দেখা পায়নি দু'দল।

 

ম্যাচের শুরু থেকে অপরিকল্পিত ফুটবল খেলতে থাকে বাংলাদেশ। ম্যাচের ৬ মিনিতে ফ্রি কিক পায় জামাল ভুঁইয়ারা। তবে সেখান থেকে সুবিধা করতে পারেননি তারা। এরপর ম্যাচের ১৯ মিনিটে ফাউলকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ায় ডাগআউটে।

 

মেজাজ হারানোয় লাল কার্ড দেখে মাঠ ছাড়েন আফগানিস্তানের কোচ আব্দুল্লাহ আল মুতাইরী। অন্যদিকে একই ঘটনায় লাল কার্ড দেখে মাঠ ছাড়েন বাংলাদেশের সহকারী কোচ হাসান আল মামুন।

 

বিরতিতে যাওয়ার আগ মুহূর্তে গোলের ভালো সুযোগ পায় বাংলাদেশ। কর্নার থেকে পাওয়া বলে ডি বক্সের ভেতর থেকে জামাল শট নিয়েছিলেন। কিন্তু একেবারে গোলমুখের সামনে থেকে প্রতিহত হয় এক আফগান খেলোয়াড়ের পায়ে লেগে।

 

প্রথমার্ধে বাংলাদেশের সবচেয়ে ভালো সুযোগ ছিল এটিই। শেষ পর্যন্ত গোলশূন্য থেকে বিরতিতে যায় দু'দল। তবে দ্রুতই সমতায় ফেরে বাংলাদেশ।

 

ম্যাচের ৬২ মিনিটে গোল করে বাংলাদেশকে সমতায় ফেরান মোরসালিন। বিশ্বনাথের পাস থেকে কোন ভুল না করে বল জালে জড়ান তিনি। তার গোলের ১-১ গোলের সমতা আনে বাংলাদেশ।

 

এরপর আফগান শিবিরে একাধিক আক্রমণ চালায় বাংলাদেশ। তবে গোল করতে ব্যর্থ হয় তারা। আফগানিস্তানও বেশ কিছু আক্রমণ করে। তারাও ব্যর্থ হয় হয়। শেষ পর্যন্ত আর কোন গোল না হলে ১-১ ব্যবধানে ড্র করে মাঠ ছাড়ে দু'দল।    

 

 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal