Advertise top
খেলা

সুপার ফোরের বাকি ম্যাচগুলো হবে  কলম্বোতে

বরিশাল নিউজ ডেস্ক

প্রকাশ : ০৭ সেপ্টেম্বর ২০২৩, ০৯:০৯ পিএম     আপডেট : ০৭ সেপ্টেম্বর ২০২৩, ১১:১৫ পিএম

সুপার ফোরের বাকি ম্যাচগুলো হবে  কলম্বোতে

 

এশিয়ান ক্রিকেট কাউন্সিলের (এসিসি) সিদ্ধান্ত মতো এশিয়া কাপের শেষ ম্যাচগুলো কলম্বোতেই অনুষ্ঠিত হওয়ার ব্যাপারে শেষ পর্যন্ত সম্মত হয়েছে পিসিবি। এরফলে এশিয়া কাপের সুপার ফোরের শেষ ৫ ম্যাচ ও ফাইনাল কলম্বোতেই হবে।

 

শ্রীলঙ্কায় এখন বৃষ্টির মৌসুম। পাল্লেকেলেতে অনুষ্ঠিত গ্রুপ পর্বের তিন ম্যাচেই বৃষ্টি বাগড়া দিয়েছে। শ্রীলঙ্কা-বাংলাদেশের ম্যাচে বৃষ্টি হানা দিলেও দ্রুত থেমে যাওয়ায় পুরো খেলাই হয়েছে। তবে ভারত-পাকিস্তানের মধ্যকার হাইভোল্টেজ ম্যাচটি বৃষ্টির কারণে ভেস্তে গেছে। এছাড়া ভারত-নেপালের ম্যাচটিও বৃষ্টির কারণে কার্টেল ওভারে হয়েছে। পাল্লেকেলের তুলনায় কলম্বোতে বৃষ্টির সম্ভাবনা আরও বেশি।

 

তাই কলম্বো থেকে এশিয়া কাপের বাকি ম্যাচগুলো অন্যত্র সরিয়ে নেওয়ার দাবি উঠেছিল। এক পর্যায়ে শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ড (এসএলসি), পিসিবি, এসসিসহ সব বোর্ডই ম্যাচগুলো কলম্বো থেকে সরিয়ে দেওয়ার বিষয়ে ঐকমত্য হয়েছিল।

 

কিন্তু এসিসি এককভাবে এই সিদ্ধান্ত নেয়। এই সিদ্ধান্তের বিষয়ে পিসিবি প্রথমে বেঁকে বসে। বিরোধী অবস্থানে গিয়ে পিসিবি এসিসিকে জরুরী সভা ডাকার আহ্বানও জানায়। কিন্তু সেই বিদ্রোহী অবস্থান থেকে সরে এসে পিসিবি এসিসির সিদ্ধান্তই মেনে নিয়েছে।

সুপার ফোরের ৫ ম্যাচ এবং ফাইনাল খেলার সময়সূচি:

৯ সেপ্টেম্বর        শ্রীলঙ্কা-বাংলাদেশ

 

১০ সেপ্টেম্বর       ভারত-পাকিস্তান

 

১২ সেপ্টেম্বর       শ্রীলঙ্কা-ভারত

 

১৪ সেপ্টেম্বর       শ্রীলঙ্কা-পাকিস্তান

 

১৫ সেপ্টেম্বর      বাংলাদেশ-ভারত

 

১৭ সেপ্টেম্বর       ফাইনাল           


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal