Advertise top
চিকিৎসা

শেবাচিম হাসপাতালের পরিচালক স্বাস্থ্য অধিদপ্তরের ওএসডি

বরিশাল নিউজ

প্রকাশ : ১০ অক্টোবর ২০২৪, ০৮:৩৬ পিএম    

শেবাচিম হাসপাতালের পরিচালক স্বাস্থ্য অধিদপ্তরের ওএসডি
বরিশাল শের-ই-বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় হাসপাতাল পরিচালক ডা. এইচএম সাইফুল ইসলাম

বরিশাল শের-ই-বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতাল পরিচালক ডা. এইচএম সাইফুল ইসলামকে স্বাস্থ্য অধিদপ্তরের অফিস অন স্পেশাল ডিউটি (ওএসডি) করা হয়েছে । আগামী দুই কর্মদিবসের মধ্যে তাকে নতুন কর্মস্থলে যোগদানের নির্দেশ দেওয়া হয়।

 

রাষ্ট্রপতির আদেশে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগ পার-২ শাখার জ্যেষ্ঠ সহকারী সচিব মোঃ আবু রায়হান দোলন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে বুধবার, ৯ অক্টোবর এ নির্দেশের কথা জানানো হয়।

 

এর আগে গত ২৯ সেপ্টেম্বর শেবাচিম হাসপাতালের ইন্টার্ন চিকিৎসক ও মেডিকেল কলেজ শিক্ষার্থীদের আন্দোলনের মুখে পরিচালকের পদ থেকে পদত্যাগ করেন ডা. এইচএম সাইফুল ইসলাম। ওইদিন একটি পদত্যাগপত্রে স্বাক্ষরও করেন তিনি।

 

এরপর থেকে কর্মস্থলে ছিলেন না ডা. এইচ এম সাইফুল ইসলাম। তবে হাসপাতাল সূত্র বলছে, ২৯ সেপ্টেম্বর পদত্যাগপত্রে স্বাক্ষরের পর পুনরায় ছুটির আবেদন করেন তিনি। ছুটি শেষ না হতেই তাকে ওএসডি করা হয় স্বাস্থ্য অধিদপ্তরে।

 

এদিকে হাসপাতালের উপ-পরিচালক ডা. এসএম মনিরুজ্জামান শাহীন জানান, ‘পরিচালকের ওএসডি’র চিঠি পেয়েছি। তবে নতুন করে পরিচালক পদে কাউকে দেওয়া হয়নি। আপাতত আমাকেই ভারপ্রাপ্ত পরিচালক হিসেবে দায়িত্ব পালনের জন্য বলা হয়েছে।’


 


মন্তব্য লিখুন


Ish Brand

সর্বশেষ

এ সম্পর্কিত আরও পড়ুন

সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal