Advertise top
খেলা

দক্ষিণ আফ্রিকার বাংলাদেশে আসা নিয়ে যা বলছে বিসিবি

বরিশাল নিউজ স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ০৯ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪১ পিএম    

দক্ষিণ আফ্রিকার বাংলাদেশে আসা নিয়ে যা বলছে বিসিবি
বাংলাদেশ ক্রিকেট বোর্ড ও দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ড।

আগামী মাসে আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের দুটি টেস্ট খেলতে দক্ষিণ আফ্রিকা দলের বাংলাদেশ সফরে আসার কথা। কিন্তু রাজনৈতিক পটপরিবর্তনের পর বাংলাদেশে প্রোটিয়ারা আসবে কি না, এ নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়ার আগে দেশটির ক্রিকেটার্স অ্যাসোসিয়েশনের সঙ্গে কথা বলবে দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ড (সিএসএ)। যদিও দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ডকে সফরের ব্যাপারে আশ্বস্ত করেছে বিসিবি।

 

আজ বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের ইনচার্জ শাহরিয়ার নাফীস বলেছেন, ‘আমাদের দক্ষিণ আফ্রিকার ক্রিকেট বোর্ডের সঙ্গে নিয়মিত যোগাযোগ হচ্ছে। ওরা আমাদের কাছে দেশের পরিস্থিতি জানতে চেয়েছে। আমরা বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) তরফ থেকে তাদের সম্পূর্ণ আশ্বস্ত করেছি। আগস্ট মাসের দিকে যে পরিস্থিতি ছিল, এখন সে রকম নেই। আমাদের দৃষ্টিতে কোনো আশঙ্কা দেখছি না। স্বাভাবিকভাবে আমাদের দেশে যেভাবে দ্বিপক্ষীয় সিরিজ চলে, সেভাবেই চলবে।’

 

রাজনৈতিক অস্থিরতায় মেয়েদের টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজন করতে পারছে না বাংলাদেশ। একই কারণে ঘরের মাঠে নিউজিল্যান্ড ‘এ’ দলের সফরও স্থগিত করা হয়েছে। এবার প্রশ্নবিদ্ধ হচ্ছে দক্ষিণ আফ্রিকা দলের বাংলাদেশ সফরের আসার বিষয়টিও।

 

দক্ষিণ আফ্রিকা ক্রিকেট অ্যাসোসিয়েশনের সঙ্গে কথা বলে এক সপ্তাহের মধ্যে এ ব্যাপারে সিদ্ধান্ত জানাবে দেশটির ক্রিকেট বোর্ড। ইএসপিএনক্রিকইনফো জানিয়েছে, সিদ্ধান্তটা সব পক্ষের সঙ্গে কথা বলেই নেওয়া হবে। যে কারণে সফরে যাওয়া না–যাওয়ার বিষয়টি দক্ষিণ আফ্রিকার কোনো খেলোয়াড়ের ব্যক্তিগত সিদ্ধান্তের ওপর নির্ভর করবে না।


 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal