Advertise top
আদালত-অপরাধ

এমপি আনার হত্যা: আমান-ফয়সাল-শিলাস্তির ৮ দিনের রিমান্ড মঞ্জুর

বরিশাল নিউজ ডেস্ক

প্রকাশ : ২৪ মে ২০২৪, ০৪:০০ পিএম     আপডেট : ২৪ মে ২০২৪, ০৫:০০ পিএম

এমপি আনার হত্যা: আমান-শিলাস্তিদের ১০ দিনের রিমান্ড আবেদন
আসামিদের আদালতে নেওয়া হয়। ছবি: সংগৃহীত

ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য (এমপি) আনোয়ারুল আজীম আনারকে হত্যার ঘটনায় গ্রেপ্তার করা তিন আসামিকে  ডিবি ১০ দিনের রিমান্ডে নিতে আবেদন করলে  আদালত ৮ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।  

 

ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দিলরুবা আফরোজ তিথির আদালতে শুক্রবার, ২৪ মে এ বিষয়ে শুনানি অনুষ্ঠিত হয়।

 

এর আগে, দুপুর আড়াইটার দিকে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে তাদের হাজির করা হয়। এ সময় তাদের আদালতের হাজতখানায় রাখা হয়।

 

গ্রেপ্তারকৃতরা হলেন কিলিং মিশনের প্রধান শিমুল ভূঁইয়া ওরফে আমানুল্লাহ আমান, তার সহযোগী তানভীর ভূঁইয়া ফয়সাল এবং শিলাস্তি রহমান।

 

ডিবি প্রধান হারুন অর রশিদ বৃহস্পতিবার এক সংবাদ সম্মেলনে জানিয়েছিলেন, গ্রেপ্তারকৃতরা প্রত্যেকেই আনোয়ারুল আজিম হত্যাকাণ্ডে এবং তার লাশ গুম করার কাজে প্রত্যক্ষভাবে জড়িত ছিলেন। হত্যাকাণ্ডটি ভারতে সংঘটিত হওয়ায় এরইমধ্যে ভারতের ইন্টেলিজেন্স ব্রাঞ্চের একটি প্রতিনিধি দলও ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ কার্যালয়ে এসে গ্রেপ্তারকৃতদের জিজ্ঞাসাবাদ করেছে।

 

আনার হত্যার মাস্টারমাইন্ড বলা হচ্ছে তারই ঘনিষ্ঠ বন্ধু আক্তারুজ্জামান শাহীনকে। ঝিনাইদহের কোর্ট চাঁদপুর পৌরসভার মেয়র শহিদুজ্জামান সেলিমের ভাই তিনি। যুক্তরাষ্ট্রে অবস্থানরত শাহিন কলকাতার নিউটাউনের সঞ্জিভা গার্ডেনের ৫৬বিইউ ফ্ল্যাটটি ভাড়া নেয়ার কথা স্বীকার করলেও হত্যাকাণ্ডে জড়িত থাকার বিষয়টি অস্বীকার করেছেন।

 


 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal