Advertise top
আদালত-অপরাধ

 বাবুগঞ্জে শিশু হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

বরিশাল নিউজ

প্রকাশ : ১৬ মে ২০২৪, ০৮:৪৬ পিএম     আপডেট : ১৬ মে ২০২৪, ০৮:৪৭ পিএম

 বাবুগঞ্জে শিশু হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন
তামান্না হত্যার বিচার দাবি

বাবুগঞ্জে দ্বিতীয় শ্রেনীর ছাত্রী তামান্না আক্তারের হত্যাকারীদের অনতিবিলম্বে গ্রেপ্তারসহ ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

 

বরিশালের  বাবুগঞ্জ উপজেলার আগরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের আয়োজনে মঙ্গলবার  ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচিতে বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষক, শিক্ষার্থীসহ স্থানীয় লোকজন অংশগ্রহণ করেন। স্কুলের সামনের সড়কে মানববন্ধন চলাকালীন সময় অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে নিহত ছাত্রীর স্কুলের প্রধানশিক্ষক কমল কৃষ্ণ দাসের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, আগরপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ এবায়েদুল হক শাহীন, সহকারী প্রধান শিক্ষক সাইয়েদুর রহমান জামাল, অভিভাবক রানী বেগম, নিহত স্কুল ছাত্রীর বাবা আমির ফকির, মা তানজিলা বেগম প্রমুখ।

 

 

চাঞ্চল্যকর এ হত্যাকান্ডের ১১ দিন পরেও অভিযুক্ত ঘাতকদের গ্রেপ্তার না করায় বক্তারা তীব্র ক্ষোভ প্রকাশ করে প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তা ও র‌্যাব-৮ এর সহযোগিতা কামনা করেন।

 

উল্লেখ্য, গত ৩ মে দুপুরে আগরপুর গ্রামের আমির ফকিরের মেয়ে দ্বিতীয় শ্রেনীর ছাত্রী তামান্না আক্তারের (১০) মরদেহ উজিরপুর পৌর সদরের বাসিন্দা সুলতান হাওলাদারের ভবনের ছাদ থেকে উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহতের মা বাদি হয়ে ধর্ষণের পর হত্যার অভিযোগ এনে সুলতান হাওলাদারসহ তার পরিবারের পাঁচজনকে আসামি করে মামলা দায়ের করেন। মামলার পর থেকেই অভিযুক্তরা আত্মগোপনে রয়েছেন।


 


মন্তব্য লিখুন


Ish Brand

সর্বশেষ

এ সম্পর্কিত আরও পড়ুন

সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal