Advertise top
চিকিৎসা

 বরিশাল শেবাচিম হাসপাতালে ইন্টার্নদের কর্মবিরতি দ্বিতীয় দিনে গড়ালো

বরিশাল নিউজ

প্রকাশ : ২০ মার্চ ২০২৪, ০৭:০৮ পিএম     আপডেট : ২০ মার্চ ২০২৪, ০৮:২৮ পিএম

 বরিশাল শেবাচিম হাসপাতালে ইন্টার্নদের কর্মবিরতি দ্বিতীয় দিনে গড়ালো
কর্মবিরতিতে ইন্টার্ন ডাক্তারদের একাংশ। ছবি: সংগৃহীত

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পৃথক দুটি কমিটি গঠনকে কেন্দ্র করে দ্বিতীয় দিনে কর্মবিরতি পালন করেছে ইন্টার্ন ডাক্তারদের একটি গ্রুপ।

 

হাসপাতালের পরিচালকের কক্ষে বুধবার, ২০ মার্চ সকাল ৯ টা থেকে অবস্থান নেন আন্দোলনরত ইন্টার্ন ডাক্তাররা। তারা পরিচালকের কাছে স্মারকলিপি প্রদান করেন।

 

স্মারকলিপিতে ইন্টার্ন ডাক্তাররা দাবি করেছেন, কাউকে অবহিত না করে হাসপাতালের পরিচালকের মাধ্যমে অনুমোদিত ইন্টার্ন চিকিৎসক পরিষদ ও বঙ্গবন্ধু ইন্টার্ন চিকিৎসক পরিষদের দুটি কমিটি প্রকাশ করা হয়।

 

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে মঙ্গলবার, ১৯ মার্চ পৃথক দুটি কমিটি গঠনকে কেন্দ্র করে কর্মবিরতি শুরু করে ইন্টার্ন চিকিৎসকদের একাংশ।

 

ওই দিন দুপুরে হাসপাতালের পরিচালক ডা.এইচ এম সাইফুল ইসলাম স্বাক্ষরিত বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ইন্টার্ন ডক্টরর্স অ্যাসোসিয়েশন ও বঙ্গবন্ধু ডক্টর্স অ্যাসোসিয়েশন নামে দুটি কমিটির অনুমোদন দেয়া হয়। দুই কমিটি প্রকাশ পাওয়ার পর কমিটি প্রত্যাখান করে কর্মবিরতি শুরু করে ইন্টার্ন চিকিৎসকদের একাংশ।

 

হাসপাতালের পরিচালক জানিয়েছেন, হাসপাতালে ইন্টার্ন ডাক্তারদের দুটি কমিটি নিয়ে যে পরিস্থিতির সৃষ্টি হয়েছে তা দ্রুতই সমাধান করা হবে।


 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal