Advertise top
রাজনীতি

অগণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠায় বিএনপি-জামায়াত মরিয়া: ড.শাম্মী

বরিশাল নিউজ

প্রকাশ : ১৪ নভেম্বর ২০২৩, ০৮:১১ পিএম    

অগণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠায় বিএনপি-জামায়াত মরিয়া: ড.শাম্মী
হিজলা উপজেলায় ড. শাম্মির গণসংযোগ। ছবি: বরিশাল নিউজ

 

আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. শাম্মী আহমেদ তাঁর এলাকা মেহেন্দীগঞ্জ-হিজলায় গণসংযোগ করছেন। এবার তিনি সেখান থেকে দলের মনোনয়নপ্রত্যাশী। তাঁর বাবা মহিউদ্দিন আহমেদ ওই আসনের সংসদ সদস্য ছিলেন।  

 

ড. শাম্মি ১৪ ই নভেম্বর সকালে হিজলা উপজেলার গুয়াবাড়িয়া ইউনিয়নের কাউরিয়া বাজার হয়ে উপজেলা সদর টেকের বাজারসহ বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করেন।

 

পরে উপজেলা পরিষদে শহীদ মিনারে পথসভা করেন। এ সময় ড. শাম্মী এবারের নির্বাচনকে খুবই গুরুত্বপূর্ণ উল্লেখ করে বলেন, বিএনপি জামায়াত অগণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠায় মরিয়া হয়ে উঠেছে। তাই দেশী-বিদেশী একটি যড়যন্ত্র চলছে সরকারকে হঠানোর জন্য।

 

২০০১, ২০১৪, ২০১৮ সালে বিএনপি-জামায়াত যে কাজ করেছে, এখন ২০২৩ সালে একই কাজ করছে তারা। তাই আমি আপনাদের বলব, ‘এখন সময় ঐক্যবদ্ধ হওয়ার।’

 

তিনি আরও বলেন, সাংসদ হবো কীনা তা জানি না, তবে আপনারা যে ভালবাসা দিয়েছেন, আমি সব সময় আমার বাবার মত আপনাদের পাশে আছি, থাকবো ইনশাল্লাহ।

 

গণসংযোগ লিফলেট বিতরণ ও পথসভায় উপস্থিত ছিলেন, হিজলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুলতান মাহমুদ টিপু সিকদার, সহ সভাপতি নজরুল ইসলাম মিলন, আবদুল লতিফ খান, বরিশাল জেলা পরিষদের সদস্য পন্ডিত শাহাবুদ্দিন আহমেদ, মেহেন্দীগঞ্জ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাহাব উদ্দিন, হিজলা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলতাফ মাহমুদ দিপু সিকদার প্রমুখ।

 


 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal