Advertise top
রাজনীতি

তফসিলের কারণে রোডব্লক সরিয়ে নিল পুলিশ !

বরিশাল নিউজ ঢাকা ডেস্ক

প্রকাশ : ১৪ নভেম্বর ২০২৩, ০৪:১১ পিএম     আপডেট : ১৪ নভেম্বর ২০২৩, ০৪:৩৪ পিএম

তফসিল: বিএনপি অফিসের সামনে থেকে রোডব্লক সরিয়ে নিল পুলিশ
বিএনপি অফিসের সামনে থেকে রোডব্লক লোহার বেরিকেড সরিয়ে নিয়েছে পুলিশ। ছবি: সংগৃহীত

বিএনপির নয়াপল্টনস্থ কেন্দ্রীয় অফিসের সামনে থেকে রোডব্লক সরিয়ে নিয়েছে পুলিশ। তবে, অফিস এখনও তালাবদ্ধ রয়েছে। সেখানে মোতায়েন করা পুলিশও চলে গেছে আশেপাশের গলিতে। ধারণা করা হচ্ছে, তফসিল ঘোষণার আগে পুলিশ বিএনপি অফিসের সামনে থেকে রোডব্লক লোহার ব্যারিকেড সরিয়ে নিল । কারন  সুষ্ঠু নির্বাচনের জন্য সিইসির দিক নির্দেষণার মধ্যে ছিল  তফসিল ঘোষণার পরে কোন গ্রেপ্তার করা যাবে না। 

 

নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে গত ২৮ অক্টোবর অনুষ্ঠিত মহাসমাবেশ ঘিরে পুলিশের সঙ্গে সংঘর্ষে জড়ান বিএনপির নেতাকর্মীরা। এরপর থেকে কেন্দ্রীয় কার্যালয় কার্যত পুলিশের নিয়ন্ত্রণে চলে যায়।  গত ৮-১০ দিন আগে কার্যালয়ের সামনে লোহার ব্যারিকেড আনা হয়। 

 

মঙ্গলবার সকালে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে অবরোধে নাশকতায় আহতদের দেখতে গিয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার হাবিবুর রহমান। 

 

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, বিএনপি কার্যালয়ে পুলিশ তালা মারেনি, তারা নিজেরাই তালা মেরে রেখেছেন এবং তারা এখন সেখানে আসেন না। কেন আসেন না- সেটা তারাই ভালো বলতে পারবেন। নিরাপত্তার জন্যই সেখানে সব সময় পুলিশ থাকে। 

 

তিনি আরও বলেন, বিএনপি নেতাকর্মীরা যদি এখানে আসেন, অফিস খুলে কার্যক্রম চালান, এতে আমাদের কোনো আপত্তি নেই বা কখনোই ছিল না।

 


 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal