Advertise top
রাজনীতি

প্রেস লেখা জ্যাকেট পড়ে বাসে আগুন: বিএনপি নেতা শনাক্ত

বরিশাল নিউজ ঢাকা ডেস্ক

প্রকাশ : ৩০ অক্টোবর ২০২৩, ০৭:১০ পিএম     আপডেট : ৩১ অক্টোবর ২০২৩, ০৯:৩৮ এএম

প্রেস লেখা জ্যাকেট পড়ে বাসে আগুন দিয়েছে বিএনপি নেতা
প্রেস লেখা জ্যাকেট পড়া যুবক ঢাকা দক্ষিণ যুবদলের সদস্য সচিব। ছবি: সংগৃহীত

 

বিএনপির মহাসমাবেশ কেন্দ্র করে শনিবার ও রবিবার ঢাকায় বাসে আগুন দেওয়ার ঘটনায় প্রেস লেখা জ্যাকেট পড়ে সেই যুবককে শনাক্ত করেছে পুলিশ। ওই যুবকের নাম রবিউল ইসলাম নয়ন। তিনি ঢাকা দক্ষিণ যুবদলের সদস্য সচিব।

 

কাকরাইল মোড়ে ইসলামী ব্যাংক হাসপাতালের সামনে শনিবার একটি বাসে আগুন দেওয়া হয়। ওই বাসের চালক জানান, ভেস্ট পরা এক যুবক তার বাসে আগুন দেয়। এর পরই প্রশ্ন ওঠে, আগুন দেওয়া ওই ব্যক্তি ডিবি পুলিশের সদস্য। তার গায়ে ডিবি লেখা জ্যাকেট ছিল।

 

পুলিশ কর্মকর্তারা জানান, তারা বিষয়টি গুরুত্ব দিয়ে অনুসন্ধান শুরু করেছেন। এরই মধ্যে শনিবার গাড়িতে আগুন দেওয়াসহ পুলিশের সঙ্গে বিএনপি-জামায়াত নেতাকর্মীদের সংঘর্ষের ফুটেজ সংগ্রহ করা হয়েছে। তাতে দেখা গেছে, বাসে আগুন দেওয়া ওই যুবক হলেন রবিউল ইসলাম নয়ন। তিনি যুবদল ঢাকা দক্ষিণের সদস্য সচিব। তাকে ২০১৩-১৪ সালেও বাসে আগুন দেওয়ার একাধিক ঘটনায় গ্রেফতার করা হয়েছিল।

 

পুলিশ জানায়, বাসচালক যাকে ডিবি হিসেবে সন্দেহ করছেন মূলত তার গায়ে প্রেস লেখা জ্যাকেট ছিল। এ ছাড়া তাকে বলাকা পরিবহনের বাসের পেছনে ঘোরাফেরা করতে দেখা গেছে। তার সঙ্গে একজন মোটরসাইকেল আরোহীসহ আরও কয়েক যুবক ছিল।

 


 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal