Advertise top
বরিশাল

ইন্দুরকানী মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র উদ্বোধন

বরিশাল নিউজ, পিরোজপুর

প্রকাশ : ৩০ অক্টোবর ২০২৩, ০৭:১০ পিএম    

ইন্দুরকানী মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র উদ্বোধন
ইন্দুরকানী মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্র উদ্বোধনী অনুষ্ঠান। ছবি: বরিশাল নিউজ

 

পিরোজপুরের ইন্দুরকানীতে আজ  সোমবার মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের উদ্বোধন হয়েছে।

এ উপলক্ষে ইন্দুরকানী উপজেলা মডেল মসজিদের নিচ তলায় উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করে ইসলামিক ফাউন্ডেশন ও পিরোজপুর গণপূর্ত বিভাগ।

 

বঙ্গবন্ধু চীন- মৈত্রী প্রদর্শনী কেন্দ্র- পূর্বাচল থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ষষ্ঠ পর্বে দেশের ৫০টি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ভার্চুয়াল সেই অনুষ্ঠান থেকে ইন্দুরকানী উপজেলা মডেল মসজিদ উদ্বোধন করা হয়।

 

এসময় উপস্থিত ছিলেন পিরোজপুরের অতিরিক্ত জেলা প্রশাসক খানজাদা শাহরিয়ার বিন মান্নান, ইন্দুরকানী উপজেলা পরিষদের চেয়ারম্যান এম মতিউর রহমান, উপজেলা নির্বাহী অফিসার মো. আবুবকর সিদ্দিক, সহকারী কমিশনার (ভূমি) সাইদ মোহাম্মদ ইব্রাহিম, ভাইস চেয়ারম্যান রুহুল আমীন বাগা, মহিলা ভাইস চেয়ারম্যান দিলরুবা নাহার মিলন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার ননীগোপাল রায়, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. সফিকুল ইসলাম, বালিপাড়া ইউপি চেয়ারম্যান কবির হোসেন বয়াতি, ইন্দুরকানী ইউপি চেয়ারম্যান মাসুদ করিম তালুকদার ইমন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাহমুদুল হক দুলাল, বীর মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ, প্রেসক্লাব সভাপতি এইচএম ফারুক হোসাইন, রিপোর্টার্স ইউনিটির সভাপতি জে আই লাভলু সহ উপজেলার বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, বিভিন্ন মসজিদের ইমাম, শিক্ষক, সাংবাদিকসহ অন্যরা।

 


 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal