Advertise top
রাজনীতি

কলেজের গেটে ছাত্রলীগ-ছাত্রদল মারামারি; আটক ১

বরিশাল নিউজ, পটুয়াখালী

প্রকাশ : ০৮ অক্টোবর ২০২৩, ০৮:১০ পিএম     আপডেট : ০৮ অক্টোবর ২০২৩, ০৮:১৫ পিএম

কলেজের গেটে ছাত্রলীগ-ছাত্রদল মারামারি; আটক ১
দুমকিতে ছাত্রলীগ-ছাত্রদল মারামারি

 

পটুয়াখালীর দুমকি সরকারি জনতা কলেজে নবীনবরণ অনুষ্ঠানকে কেন্দ্র করে ছাত্রলীগ ও ছাত্রদলের মধ্যে মারামারি হয়েছে। এই ঘটনার জন্য পরস্পরকে দোষারোপ করেছে দুই সংগঠন।

 

এতে ছাত্রলীগের ২ জন নেতাকর্মী আহত হয়েছেন। তাদের দুমকি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।উপজেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহবায়ক সৈয়দ শাহরিয়ার শাহাদাতকে আটক করেছে পুলিশ।

 

ক্যাম্পাস সূত্রে জানা গেছে, রবিবার সকালে সরকারি জনতা কলেজে নবীনবরণ অনুষ্ঠানে নবাগত শিক্ষার্থীদের স্বাগত জানিয়ে মিছিল করে কলেজ ক্যাম্পাসের গেটে অবস্থান নেয় কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরা। পরে ছাত্রদল মিছিল নিয়ে কলেজ ক্যাম্পাসে ঢুকতে চেষ্টা করলে ছাত্রলীগ গেটে তাদের বাধা দেয়। এতে ছাত্রদলের নেতাকর্মীরা বহিরাগতদের নিয়ে ছাত্রলীগের ওপর হামলা চালায়।

 

অভিযোগ অস্বীকার উপজেলা ছাত্রদলের সভাপতি চাকলাদার গোলাম সরোয়ার বলেন, ছাত্রদলের নেতাকর্মীরা শান্তিপূর্ণভাবে মিছিল নিয়ে কলেজ গেটে গেলে ছাত্রলীগের নেতাকর্মীরা তাদের ওপর হামলা চালায়। এ ঘটনায় পরবর্তীতে নতুনবাজার এলাকায় বসে ছাত্রলীগের নেতাকর্মীরা আমার ওপরও হামলা করে। বর্তমানে আমি পটুয়াখালী জেলা সদর হাসপাতালে ভর্তি আছি।

 

ঘটনার সত্যতা স্বীকার করে সরকারি জনতা কলেজের অধ্যক্ষ আ. লতিফ হাওলাদার বলেন, অনুষ্ঠান চলাকালে বাইরে সংঘর্ষ হয়েছে। তবে কে বা কারা আহত হয়েছে তা আমার জানা নেই।

 

দুমকি থানার ওসি তারেক মোহাম্মদ আবদুল হান্নান বলেন, অধ্যক্ষের ফোন পেয়ে আমি তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনি। ঘটনায় জড়িত ছাত্রদলের এক নেতাকে আটক করা হয়েছে।

 

 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal