Advertise top
রাজনীতি

কয়েক দিনের মধ্যে দেশের ভাগ্য নির্ধারণ হবে: মির্জা ফখরুল

বরিশাল নিউজ ডেস্ক

প্রকাশ : ২৭ সেপ্টেম্বর ২০২৩, ১০:০৯ পিএম    

কয়েক দিনের মধ্যে দেশের ভাগ্য নির্ধারণ হবে: মির্জা ফখরুল
জাতীয় প্রেসক্লাবের আবদুস সালাম হলে এক স্মরণসভায় মির্জা ফকরুল ইসলাম আলমগীর। ছবি সংগৃহীত

 

কয়েক দিনের মধ্যে দেশের মানুষের ভাগ্য নির্ধারণ হবে বলে জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, আগামী দিনের দেশ কেমন হবে, তা নির্ভর করছে আগামী কয়েক দিনের ওপর।

 

জাতীয় প্রেসক্লাবের আবদুস সালাম হলে বুধবার এক স্মরণসভায় তিনি এ কথা বলেন। সাবেক মন্ত্রী ও বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য প্রয়াত আ স ম হান্নান শাহর সপ্তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এ স্মরণসভার আয়োজন করা হয়। স্মরণসভার আয়োজন করে আ স ম হান্নান শাহ স্মৃতি সংসদ।

 

বাংলাদেশ দেউলিয়া হয়ে গেছে মন্তব্য করে মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, তারা দেউলিয়া হয়ে গেছে, এ জন্য অন্যদের দল ভাঙতে চায়, এগুলো করে লাভ হবে না। মানুষকে দমিয়ে রাখতে পারবে না। বর্তমানে যে সংকট, এই সংকট শুধু বিএনপির না, গোটা জাতির। এই আওয়ামী লীগের হাতে দেশ নিরাপদে থাকবে কি না বা আগামীর দেশ কেমন হবে, তা নির্ভর করছে আগামী কয়েক দিনের ওপর। তাই সবাইকে রাজপথে বের হয়ে আসতে হবে।

 

এই সরকারের অধীনে বিএনপি নির্বাচনে যাবে না সাফ জানিয়ে দিয়ে বিএনপির এই নেতা বলেন, বর্তমান প্রধানমন্ত্রীর অধীনে কোনো নির্বাচনে এ দেশের মানুষ অংশ নেবে না। তাদের অধীনে সুষ্ঠু নির্বাচন হবে না, আমরাও যাবো না।


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal