Advertise top
রাজনীতি

সরকারকে নামিয়ে খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিদেশ পাঠাব: মির্জা আব্বাস

বরিশাল নিউজ ডেস্ক

প্রকাশ : ২৬ সেপ্টেম্বর ২০২৩, ০৮:০৯ পিএম    

সরকারকে নামিয়ে খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিদেশ পাঠাব: মির্জা আব্বাস
ঝিনাইদহে বিএনপির রোডমার্চে র উদ্বোধনী সমাবেশ। ছবি-সংগৃহীত

 

সরকারকে পদত্যাগে বাধ্য করে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিদেশ পাঠানো হবে বলে মন্তব্য করেছেন দলটির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস।

 

ঝিনাইদহ কেন্দ্রীয় বাস টার্মিনাল থেকে মঙ্গলবার রোডমার্চের উদ্বোধনী সমাবেশে প্রধান অতিথি  মির্জা আব্বাস এ কথা বলেন।

 

হাসপাতালে চিকিৎসাধীন খালেদা জিয়ার সঙ্গে দেখা করেছেন জানিয়ে মির্জা আব্বাস বলেন, আমি ম্যাডামকে দেখতে গিয়েছিলাম। তিনি অত্যন্ত অসুস্থ। আমি তখন ম্যাডামকে বলে এসেছি-দেশবাসী আপনাকে নিয়ে অত্যন্ত চিন্তিত। মানুষ আপনার জন্য দোয়া করছেন। বাংলাদেশের মানুষ নিশ্চয়ই আপনাকে বাঁচানোর জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেবে।

 

তিনি বলেন, ইতোমধ্যে সারাদেশে (আন্দোলন) সেটা শুরু হয়ে গেছে। আমরা শেখ হাসিনা সরকারকে পদত্যাগ করতে বাধ্য করে দেশনেত্রী খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে পাঠাব।

 

ঝিনাইদহ থেকে শুরু হওয়া রোডমার্চ খুলনা শহরের শিববাড়ি মোড়ের জিয়া হল চত্বরে শেষ হবে। রোডমার্চে নেতৃত্ব দিচ্ছেন বিএনপির স্থায়ী কমিটির দুই সদস্য মির্জা আব্বাস ও গয়েশ্বর চন্দ্র রায়।

 

ঝিনাইদহ জেলা বিএনপির সভাপতি এম এ মজিদের সভাপতিত্বে উদ্বোধনী সমাবেশে বিএনপি ভাইস-চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, শামসুজ্জামান দুদু, অ্যাডভোকেট নিতাই রায় চৌধুরী, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা সৈয়দ মেহেদী হাসান রুমী,খুলনা বিভাগীয় ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম আমিত,  ছাত্রবিষয়ক সম্পাদক রকিবুল ইসলাম বকুল, বিএনপির স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক অধ্যক্ষ সোহরাব উদ্দিন,সহ সাংগঠনিক সম্পাদক জয়ন্ত কুমার কুন্ডু, যুবদল সভাপতি সুলতান সালাহউদ্দিন টুকু, স্বেচ্ছাসেবক দল সভাপতি এসএম জিলানী, স্বেচ্ছাসেবক দলের সাইফুল ইসলাম ফিরোজ, ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি রাশেদ ইকবাল খান বক্তব্য দেন।


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal