Advertise top
খেলা

বৃষ্টিতে শুরু হতে পারলো না পাকিস্তান-শ্রীলঙ্কা ম্যাচ

বরিশাল বিদেশ ডেস্ক

প্রকাশ : ১৪ সেপ্টেম্বর ২০২৩, ০৫:০৯ পিএম     আপডেট : ১৪ সেপ্টেম্বর ২০২৩, ০৫:৩০ পিএম

বৃষ্টিতে শুরু হতে পারলো না পাকিস্তান-শ্রীলঙ্কা ম্যাচ

 

এশিয়া সুপার ফোরে নিজেদের তৃতীয় ও শেষ ম্যাচে মাঠে নামার কথা টুর্নামেন্টের দুই আয়োজক দেশ  পািকিস্তান-শ্রীলঙ্কার। এই ম্যাচের জয়ী দল ফাইনালে ভারতের প্রতিপক্ষ হবে। 

 

কিন্তু  বৃষ্টি বাধার মুখে পড়েছে সুপার ফোরের  অঘোষিত সেমিফাইনালের এই ম্যাচ। ফলে এখনও  টস করতে মাঠে নামতে পারেননি দুই দলের অধিনায়ক।

 

বৃষ্টি বাধায় নির্ধারিত সময়ে দুই অধিনায়ক মাঠে না নামতে পারায় টসের জন্য প্রথম দফায় শেষ সময় নির্ধারণ করা হয় বিকেল ৩টা ২০ মিনিট।  কিন্তু মাঠে এখনও কভার রয়েছে।

 

বিবিসির ওয়েদার আপডেট বলছে, স্থানীয় সময় রাত সাড়ে ৮টায় কলম্বোতে বৃষ্টির সম্ভাবনা প্রায় ৯০ শতাংশ। এ ছাড়া ওয়েদার চ্যানেল জানাচ্ছে, কলম্বোতে অনুষ্ঠিত হতে যাওয়া এই ম্যাচটির সময়ে ৯৩ শতাংশ বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

 

একটি করে জয় নিয়ে টেবিলের দ্বিতীয় স্থানে আছে শ্রীলঙ্কা ও পাকিস্তান। ঘরের মাঠে কলম্বোতে বাংলাদেশকে ২১ রানে হারিয়ে সুপার ফোর পর্ব শুরু করে শ্রীলঙ্কা। পরের ম্যাচে ব্যাটিং ব্যর্থতায় ভারতের বিপক্ষে জয়ের দারুণ সুযোগ হাতছাড়া করে শ্রীলঙ্কা। 

 

অপরদিকে, সুপার ফোরে নিজেদের প্রথম ম্যাচে বাংলাদেশকে ৭ উইকেটে হারায় পাকিস্তান। কিন্তু পরের ম্যাচে ভারতের কাছে ২২৮ রানে হারতে হয় বাবর আজমদের।

 

 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal