Advertise top
রাজনীতি

ফখরুল নিজের ও দলের পতন দুটোই দেখবেন: তথ্যমন্ত্রী

বরিশাল নিউজ ডেস্ক

প্রকাশ : ০৫ সেপ্টেম্বর ২০২৩, ০৯:০৯ পিএম     আপডেট : ০৫ সেপ্টেম্বর ২০২৩, ০৯:৩০ পিএম

ফখরুল নিজের ও দলের পতন দুটোই দেখবেন: তথ্যমন্ত্রী

 

তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদ বলেছেন, আগামী নির্বাচনে অংশগ্রহন না করলে বিএনপি মহাসচিব নিজের এবং দলের পতন দুটোই দেখবেন।

 

সরকার পতন নিয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্যের সমালোচনা করেছেন তথ্যমন্ত্রী আরও বলেন, গত সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি এবং তাদের মিত্ররা অংশগ্রহণ করে নাই। তবুও ৫০ শতাংশের বেশি ভোট পড়েছে। আমরা চাই বিএনপিসহ সব রাজনৈতিক দল নির্বাচনে অংশগ্রহণ করুক; কারন জনগণের অংশগ্রহণটাই হচ্ছে মুখ্য। জনগণের অংশগ্রহণ থাকলে সেই ভোট নিশ্চয়ই গণতন্ত্রের বিচারে সবার কাছে গ্রহণযোগ্য হবে। 

 

ড. হাছান বলেন, ১৯৭০ সালে নির্বাচনের সময় মওলানা ভাসানীর নেতৃত্বে শ্লোগান দেওয়া হয়েছিলো ‘ভোটের বাক্সে লাথি মারো, বাংলাদেশ স্বাধীন করো’। অথচ ১৯৭০ সালে সেই নির্বাচন না হলে বাংলাদেশ স্বাধীন হতো না। তখন অনেক রাজনৈতিক দল সেই নির্বাচনে অংশগ্রহণ করেনি কিন্তু জনগণ ব্যাপকভাবে অংশগ্রহণ করেছে এবং দেশ স্বাধীন হয়েছে।

 

মঙ্গলবার বিকালে সচিবালয়ে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়ে ড. হাছান এ কথা বলেন।

 

তিনি আরও বলেন, বিএনপির কথাবার্তায় মনে হচ্ছে যে, নির্বাচনে হেরে যাওয়ার ভয়ে তারা মাঠ ছেড়েই চলে যেতে চাচ্ছে। মির্জা ফখরুল সাহেবকে বলব মাঠে আসার জন্য এবং আমাদের সঙ্গে খেলার জন্য। আমরা খেলেই জিততে চাই। আমরা চাই সব রাজনৈতিক দল আগামী নির্বাচনে অংশগ্রহণ করুক। সেই নির্বাচনের মাধ্যমে দেশের মানুষ আগামী দিনের সরকার নির্বাচিত করুক।

 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal