Advertise top
রাজনীতি

দেশে সব চেয়ে নির্যাতিত দল জামায়াত ইসলাম!

বরিশাল নিউজ

প্রকাশ : ০১ অক্টোবর ২০২৪, ০৮:৫৬ পিএম     আপডেট : ০১ অক্টোবর ২০২৪, ০৮:৫৮ পিএম

দেশে সব চেয়ে নির্যাতিত দল জামায়াতে ইসলাম!
সাংবাদিকদের সঙ্গে জামায়াত ইসলামের মতবিনিময় সভা।

জামায়াত ইসলামের সহকারী সেক্রেটারি জেনারেল ও বরিশাল আঞ্চলিক পরিচালক মুয়যযম হোসাইন হেলাল বলেছেন, “জামায়াত একটি বৈধ রাজনৈতিক দল। কিন্তু আমাদের কোন অধিকার দেওয়া হয়নি।”  তিনি আরও বলেন,৭২-৭৫, ৯৬,এবং গত ১৫ বছর ফ্যাসিজম দলটি তাদের উপর নির্যাতন করে গেছে।বাংলাদেশের সবচেয়ে নির্যাতিত দল হচ্ছে জামায়াতে ইসলাম।

 

মুয়াযযম হোসাইন হেলাল বলেছেন, ফ্যাসিস্টরা যেন আর মাথাচাড়া দিয়ে উঠতে না পারে সে ব্যাপারে সবাইকে সচেতন থাকতে হবে। তিনি বলেন, আগামী দিনের সংস্কার কাজে অন্তবর্তী সরকারকে সবার সহযোগিতা করতে হবে। জামায়াতে ইসলামী সকল ধর্মের মানুষকে সাথে নিয়ে কল্যাণমূখী রাষ্ট্র প্রতিষ্ঠায় নিরন্তর কাজ করে যাচ্ছে।

 আজ মঙ্গলবার দুপর ১২টায় বরিশাল নগরীর কীর্তনখোলা মিলনায়তনে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে অ্যাডভোকেট মুয়াযযম হোসাইন হেলাল এসব কথা বলেন। বাংলাদেশ জামায়াতে ইসলামী বরিশাল মহানগরী আয়োজিত এই মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন বরিশাল মহানগর আমির অধ্যক্ষ জহির উদ্দিন মুহাম্মদ বাবর। মহানগর জামায়াতের কর্মপরিষদ সদস্য অধ্যক্ষ আমিনুল ইসলাম খসরুর পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন- বরিশাল জেলা জামায়াতের আমির অধ্যাপক আবদুল জব্বার। উপস্থিত ছিলেন মহানগর জামায়াতের অ্যাসিসটেন্ট সেক্রেটারি মাস্টার মিজানুর রহমান, সাবেক জেলা আমির অধ্যাপক মাওলানা হাবিবুর রহমান, মহানগর কোতয়ালী উত্তর থানা আমির অধ্যাপক আনোয়ার হোসাইন, পেশাজীবি থানা সেক্রেটারি শামীম কবিরসহ জামায়াত নেতৃবৃন্দ।

 

সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন, বরিশাল প্রেসক্লাব সেক্রেটারি এস এম জাকির হোসেন, সাবেক সেক্রেটারি কাজী মিরাজ মাহমুদ, বরিশাল রিপোর্টার্স ইউনিটির সাবেক সভাপতি নজরুল বিশ্বাস, বর্তমান সেক্রটারি খালিদ সাইফুল্লাহ, ন্যাশনাল ডেইলিজ ব্যুরো চিফ অ্যাসোসিয়েশনের সভাপতি পুলক চ্যাটার্জি। বরিশাল সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক শাহীন হাসানসহ আরও অনেকে।

পুলক চ্যাটার্জী বলেন, ৫ আগষ্ট পরিবর্তনে যে গনতন্ত্রের সুযোগ এসেছে তা কাজে লাগাতে চাই। নির্বাচনের জন্য যতটুকু সংস্কার দরকার সরকার যেন ততটুকু করে নির্বাচন দেয়, সে ব্যাপারে জামায়াত যেন ভুমিকা রাখে।


 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal