Advertise top
খেলা

এশিয়া কাপ: আবার বৃষ্টি; খেলা বন্ধ

বরিশাল বিদেশ ডেস্ক

প্রকাশ : ০২ সেপ্টেম্বর ২০২৩, ০৫:০৯ পিএম     আপডেট : ০২ সেপ্টেম্বর ২০২৩, ০৫:৫৭ পিএম

এশিয়া কাপ: পাকিস্তানের বোলিং তোপে দিশেহারা ভারত

 

ইনিংসের ১১ ওভার ২ বলে বৃষ্টি নামলে আবারও বন্ধ হয়ে যায় খেলা। ৩ উইকেট হারিয়ে ৫১ রান সংগ্রহ করেছে ভারত। গিল ২৪ বলে ৬ ও ইশান কিষান ৬ বলে ২ রানে অপরাজিত আছেন।

 

এশিয়া কাপ: পাকিস্তানের বোলিং তোপে দিশেহারা ভারত

 

বৃষ্টির পর আবার শুরু হয়েছে এশিয়া কাপের ভারত-পাকিস্তান ম্যাচ। বৃষ্টির কারণে খেলা কিছু সময় বন্ধ ছিল। বৃষ্টি থামলে খেলা শুরু হলে দ্রুতই তিন উইকেট হারায় ভারত।

 

টস জিতে ব্যাট করতে নেমে দেখেশুনে খেলতে থাকেন দুই ভারতীয় ব্যাটার রোহিত শর্মা ও শিবমন গিল। ৪ ওভার ২ বলে কোনো উইকেট না হারিয়ে ১৫ রান সংগ্রহ করে ভারত। এরপর বৃষ্টিতে খেলা বন্ধ হয়ে যায়।

 

বৃষ্টি থামলে খেলা শুর হয়। ইনিংসের পঞ্চম ওভারে প্রথম সাফল্য পায় পাকিস্তান। রোহিতকে বোল্ড করেন শাহিন আফ্রিদি। দলীয় ১৫ রানে ২২ বলে ১১ রান করে ফিরে যান রোহিত।

 

এরপর ক্রিজে আসেন বিরাট কোহলি। তবে সুবিধা করতে পারেননি তিনি। দলীয় ২৯ রানে সেই শাহিনের বলে বোল্ড হয়ে ফিরে যান কোহলি। এরপর ক্রিজে আসেন শ্রেয়াস আইয়ার। আইয়ারকে সঙ্গে নিয়ে ব্যাট করতে থাকেন গিল।

 

তবে দলীয় ৪৮ রানে ৯ বলে ১৪ রান করে আউট হন আইয়ার। তাকে সাজঘরে ফেরান হারিস রউফ। শেষ পর্যন্ত পাওয়ার প্লের ১০ ওভার শেষে ২ উইকেট হারিয়ে ৪৮ রান সংগ্রহ করেছে ভারত।


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal