Advertise top
রাজনীতি

আ’লীগকে দেশের মানুষ রাজনীতি করতে দেবে না: জামায়াত সেক্রেটারি

বরিশাল নিউজ ডেস্ক

প্রকাশ : ০৯ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩৭ পিএম    

আওয়ামী লীগকে দেশের মানুষ রাজনীতি করতে দেবে না : জামায়াত সেক্রেটারি
গাইবান্ধায় ছাত্র -জনতার অভ্যুত্থানে শহীদদের পরিবারের সাথে মতবিনিময় সভা। ছবি: সংগৃহীত

বাংলাদেশ জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার বলেছেন, ফ্যাসিবাদী সরকারের অত্যাচারিত শাসক শেখ হাসিনা ও তার দল আওয়ামী লীগকে এই বাংলার মাটিতে স্বৈরাচারী হিসেবে আখ্যায়িত হয়ে জনরোষানলে দেশ ছেড়ে পালিয়ে গেছেন। ভারতে বসে বিদেশি প্রভুদের নিয়ে বাংলাদেশের মাটিতে রেখে যাওয়া দাসদের নিয়ে আবার নতুন করে ষড়যন্ত্র করার চেষ্টা করছেন হাসিনা। এই ষড়যন্ত্রকে আপামর সাধারণকে সঙ্গে নিয়ে প্রতিহত করা হবে।

 

সোমবার সকালে গাইবান্ধা শহরের হোটেল আর রাহমান মিলনায়তনে ছাত্র-জনতার অভ্যুত্থানে শহীদদের পরিবারের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

জামায়াত সেক্রেটারি বলেন, সাড়ে ১৫ বছর যেভাবে বিরোধী দলের নেতাকর্মীদের জুলুম নির্যাতন ও গুম করে হত্যা করেছে। স্বৈরাচার শাসক হাসিনা ও তার দোসরদের রাজনীতি এই বাংলার জনগণ আর মেনে নেবে না। সাড়ে ১৫ বছর সাধারণ জনগণের অধিকার হরণ করায় বাংলাদেশে তাদের রাজনীতি করার কোনো অধিকার নেই।

 

গোলাম পরওয়ার বলেন, স্বৈরাচারের দোসররা দেশে থেকে আমাদের কাজে বাধা তৈরি করতে না পারে। ছাত্র-জনতার বিপ্লবের সময় আওয়ামী লীগ ও হাসিনার দোসররা হাজার হাজার খুনের নেতৃত্ব নিরপরাধ মানুষকে হত্যা করে লাশ বিকৃত করেছে। এ ছাড়া আগুনে পুড়িয়ে দিয়েছে। জামায়াতে ইসলামী নেতাদের নামে মিথ্যা সাজানো বানোয়াট এজাহার সাক্ষী, বাদী বানিয়ে বিচারের নামে যেভাবে হত্যা করা হয়েছে, তার কোনোটির সাথে আমাদের নেতাকর্মীর সম্পর্ক ছিল না। ছাত্র-জনতার আন্দোলনে অসংখ্য মানুষকে হত্যা করা হয়েছে। যাদের আত্মত্যাগের বিনিময়ে নতুন বাংলাদেশ পেয়েছি। তাদের যুগ যুগ ধরে স্মরণ করবে এই জাতি।

 

এসময় জেলা জামায়াতে আমির আব্দুল করিমের সভাপতিত্বে বক্তব্য দেন দলটির সহকারী সেক্রেটারি জেনারেল আব্দুল হালিম, জামায়াতের কেন্দ্র ইউনিট সদস্য ডা. আব্দুর রহিম সরকার, জেলা নায়েবে আমির আব্দুল ওয়ারেছ, জেলা ছাত্রশিবিরের সভাপতি উমর সানি আকন্দসহ অনেকে। বক্তব্য দেন শহীদ পরিবারের সদস্যরাও।

 

সভা শেষ জামায়াতে ইসলামীর সেক্রেটারি মঞ্চ থেকে নেমে দর্শক সারিতে বসা শহিদ পরিবারের সদস্যদের কাছে যান। তাদের জড়িয়ে ধরে কাঁদেন এবং ৬ শহিদ পরিবারের প্রত্যেককে ১ লাখ করে টাকা তুলে দেন তিনি।


 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal