Advertise top
রাজনীতি

 ‘তারুণ্য লড়বে, তারুণ্য গড়বে, তারুণ্য দেশবিরোধী সকল অপশক্তিকে ধ্বংস করবে’

বরিশাল নিউজ ডেস্ক

প্রকাশ : ০১ সেপ্টেম্বর ২০২৩, ০৭:০৯ পিএম     আপডেট : ০১ সেপ্টেম্বর ২০২৩, ০৭:৪৩ পিএম

 ‘তারুণ্য লড়বে, তারুণ্য গড়বে, তারুণ্য দেশবিরোধী সকল অপশক্তিকে ধ্বংস করবে’

 

আর এজন্য মহাকাশ থেকে ভূপৃষ্ঠ পর্যন্ত লড়াইয়ের শপথ নিয়েছে বাংলাদেশ ছাত্রলীগ। এ সময় মঞ্চে উপস্থিত ছিলেন ছাত্রসমাবেশের প্রধান অতিথি আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 

সোহরাওয়ার্দী উদ্যানে শুক্রবার,১ সেপ্টেম্বর বিকালে এ শপথ নেন ছাত্রলীগের নেতা-কর্মীরা। ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন এ শপথবাক্য পাঠ করান।

 

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব স্মরণে এই ছাত্রসমাবেশের আয়োজন করা হয়।

 

শপথে ছাত্রলীগ নেতা-কর্মীরা বলেন, আমরা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং দেশরত্ন শেখ হাসিনার নামে দৃঢ়চিত্তে শপথ করছি যে, তারুণ্যের স্বপ্নের স্বদেশ পিতার কাঙ্ক্ষিত সোনার বাংলা এবং কন্যার পরিকল্পিত স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আপসহীন, অক্লান্ত, আমৃত্যু, সদা-সর্বদা সচেষ্ট থাকব। বঙ্গবন্ধুর সংগ্রাম, বঙ্গমাতার সাধনা, দেশরত্নের সাহসকে নিজের জীবন গঠনে ও সমৃদ্ধ স্বদেশ গড়তে মূলনীতি মানব। তারুণ্য লড়বে, তারুণ্য গড়বে, তারুণ্য দেশবিরোধী সকল অপশক্তিকে পিতার তর্জনীর দাপটে ধ্বংস করবে। বাংলাদেশকে বিশ্ব মানচিত্রে মর্যাদাশীল করতে দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে ভূপৃষ্ঠ থেকে মহাকাশ পর্যন্ত দাপিয়ে বেড়াবে। জাতির পিতার আদর্শ, মুক্তিযুদ্ধের চেতনা এবং দেশরত্ন শেখ হাসিনার প্রশ্নে এ দেশের তরুণ প্রজন্মকে কেউ দাবিয়ে রাখতে পারবে না।

 

এর আগে ছাত্রলীগ আয়োজিত এই সমাবেশে সারাদেশ থেকে নেতা-কর্মীরা উপস্থিত হয়েছেন। সমাবেশে তারা নেতা-কর্মীরা ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’, ‘শেখ হাসিনা সরকার, বার বার দরকার’ ও ‘বিএনপি-জামায়েতের কালো হাত, ভেঙে দাও’ স্লোগানে মুখর হয়ে উঠে সমাবেশস্থল।

 

সমাবেশে সভাপতিত্ব করেন ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন।


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal