Advertise top
রাজনীতি

আ’লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে কর্মসূচি ঘোষণা

বরিশাল নিউজ ডেস্ক

প্রকাশ : ২০ জুন ২০২৪, ০৭:৫৩ পিএম    

আ’লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে কর্মসূচি ঘোষণা
আওয়ামী লীগ লোগো। ফাইল ফটো

 

 

আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী (প্লাটিনাম জুবিলি) উপলক্ষে কর্মসূচি ঘোষণা করেছেন দলটির সাধারন সম্পাদক ওবায়দুল কাদের।

 

তিনি জানান, প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ‌র‍্যালি করবে আওয়ামী লীগ। দেশব্যাপী তৃণমূল পর্যায় পর্যন্ত উদযাপন করা হবে প্লাটিনাম জুবিলি। শুক্রবার, ২১ জুন বিকেল ৩টায় রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন থেকে প্রতিষ্ঠাবার্ষিকীর র‍্যালি শুরু হবে, তা ধানমন্ডি ৩২ নম্বরে গিয়ে শেষ হবে। ২২ জুন রবীন্দ্র সরোবরে হবে সাংস্কৃতিক অনুষ্ঠান।

 

রবিবার, ২৩ জুন সকাল ৭টায় ধানমন্ডির ৩২ নম্বর সড়কে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা জানাবেন দলের সভাপতি শেখ হাসিনা। এরপর আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাকর্মীরা শ্রদ্ধা জানাবেন।

 

সোহরাওয়ার্দী উদ্যানে দলের প্রতিষ্ঠাবার্ষিকীর সমাবেশ হবে রবিবার দুপুর আড়াইটায়। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সারা দেশে গাছ লাগানোর জন্য ‘সবুজ ধরিত্রী’ অভিযান পরিচালনা করা হবে দলীয়ভাবে। সোমবার,২৪ জুন সন্ধ্যায় হাতিরঝিলে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হবে। আয়োজন আছে রোজ গার্ডেনেও। ২৮ জুন করা হবে সাইকেল র‍্যালি।

 

সভায় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শাজাহান খান, জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবউল আলম হানিফ ও আ ফ ম বাহাউদ্দিন নাছিম উপস্থিত ছিলেন। 


 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal