Advertise top
খেলা

বাংলাদেশ ! বাংলাদেশ !!

বরিশাল নিউজ স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ০৮ জুন ২০২৪, ০৮:২৫ এএম     আপডেট : ০৮ জুন ২০২৪, ১০:১৩ এএম

বাংলাদেশের টার্গেট ১২৫

বিশ্বকাপের প্রথম খেলাতে জয় ছিনিয়ে নিল বাংলাদেশ।  শ্রীলঙ্কাকে টাইগাররা ২ উইকেটে পরাজিত করে এনেছে এই জয়। সুদূর নিউইয়র্ক আর পুরো বাংলাদেশ কাঁপছে  বাংলাদেশ ! বাংলাদেশ !! ধ্বনিতে।

সংক্ষিপ্ত স্কোর:

বাংলাদেশ : ১২৫/ ৮ , ১৯ ওভার।

 

বাংলাদেশের টার্গেট ১২৫

সংক্ষিপ্ত স্কোর: শ্রীলঙ্কা ১২৪/৯ , ২০ ওভার।

 

দুর্দান্ত কামব্যাকে শ্রীলঙ্কাকে ১২৪ রানে আটকালো বাংলাদেশ। রিশাদ-মোস্তাফিজ নেন ৩টি করে উইকেট। তাসকিন ২ ও তানজীম শেষ ওভারে নেন ১টি উইকেট।

 

টস জিতে শ্রীলঙ্কাকে ব্যাটিংয়ে পাঠায় বাংলাদেশ। ব্যাট করতে নেমে ৯ উইকেটে ১২৪ রানে থামলো শ্রীলঙ্কা। প্রথম ৬ ওভারে শ্রীলঙ্কার রান ২ উইকেটে ৫৩। পরের ১৪ ওভারে মাত্র ৭১! হারিয়েছে ৭ উইকেট। রিশাদের ঘূর্ণি জাদু, মোস্তাফিজ-তাসকিনের দুর্দান্ত বোলিংয়ে দুর্দান্ত কামব্যাক করে বাংলাদেশ। ইনিংসের শুরুতে বাউন্ডারির পসরা সাজালেও মাঝে একটি বাউন্ডারির জন্য শ্রীলংকাকে অপেক্ষা করতে হয়েছে ৪৩ বল! সর্বোচ্চ ৪৭ রান করেন নিসাংকা। আর কোনো ব্যাটার কার্যকরী ইনিংস খেলতে পারেননি।

 

 

বাংলাদেশ  একাদশ

তানজিদ হাসান, সৌম্য সরকার, লিটন দাস, নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), তাওহীদ হৃদয়, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ, রিশাদ হোসেন, তাসকিন আহমেদ, মোস্তাফিজুর রহমান, তানজিম হাসান সাকিব।

শ্রীলঙ্কা একাদশ 

পাথুম নিসাঙ্কা, কুশল মেন্ডিস , কামিন্দু মেন্ডিস, ধনঞ্জয়া ডি সিলভা, চারিথ আসালাঙ্কা, ওয়ানিন্দু হাসরাঙ্গা (অধিনায়ক), অ্যাঞ্জেলো ম্যাথিউস, দাসুন শানাকা, মহেশ থিকশানা, নুয়ান থুশারা, মাথিশা পাথিরানা।
 


 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal