Advertise top
আদালত-অপরাধ

বাবার উপর ক্ষুব্ধ হয়ে ছেলের পেটে ছুরি

বরিশাল নিউজ, বরগুনা

প্রকাশ : ০৫ এপ্রিল ২০২৪, ০৯:৪৬ পিএম     আপডেট : ০৫ এপ্রিল ২০২৪, ০৯:৫৪ পিএম

বাবার উপর ক্ষুব্ধ হয়ে ছেলের পেটে ছুরি
আহত আমান উল্লাহ। ছবি: বরিশাল নিউজ

বরগুনার পাথরঘাটার বাড়ি থেকে ডেকে নিয়ে বাবা আল আমিনের সামনে ছেলে আমান উল্লাহর (২০) পেটে ছুরি মেরেছে তার ‘বন্ধুরা।’ এতে বাধা দিলে বাবাকেও মারধর করে তারা।

 

পাথরঘাটা পৌর এলাকার ৫ নম্বর ওয়ার্ডের বড়ইতলা সুবর্ণ প্রাথমিক বিদ্যালয়ের সামনে বৃহস্পতিবার রাত সাড়ে এগারোটার দিকে এ ঘটনা ঘটে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

 

স্থানীয়দের সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে বখাটেদের সাথে ছেলে আমান উল্লাহকে চলাফেরা করতে নিষেধ করেন বাবা আল আমিন। এসময় বখাটে রাজিব, পারভেজ ও রাব্বিসহ নিজের ছে


লেকেও  বকাবকি করেন আল আমিন। এতে ক্ষিপ্ত হয়ে বৃহস্পতিবার রাত এগারোটার দিকে বাড়ি থেকে ডেকে নিয়ে আল আমিন ও আমান উল্লাহকে মারধর করে রাজিব, পারভেজ রাব্বি সহ পাঁচ ছয়জন বখাটে। এসময় আমান উল্লাহর পেটে ছুরি ঢুকিয়ে পালিয়ে যায় তারা।

 

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।  

 

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আনোয়ার হোসেন জানান ঘটনার পরপরই এলাকায় অভিযান চালিয়ে রাব্বি নামে এক যুবককে আটক করা হয়েছে। এছাড়াও ভুক্তভোগীদের আইনী সহায়তার জন্য থানার লিখিত অভিযোগ দেয়ার পরামর্শ দেয়া। হয়েছে। তাছাড়া বাকি অভিযুক্তদের আটকের জন্য অভিযান চলছে।


মন্তব্য লিখুন


Ish Brand

সর্বশেষ

এ সম্পর্কিত আরও পড়ুন

সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal