Advertise top
চিকিৎসা

বেতন বৃদ্ধির দাবিতে শেবাচিম হাসপাতালে ইন্টার্নদের কর্মবিরতি

বরিশাল নিউজ

প্রকাশ : ২৫ মার্চ ২০২৪, ১০:৩২ পিএম     আপডেট : ২৫ মার্চ ২০২৪, ১০:৩৩ পিএম

বেতন বৃদ্ধির দাবিতে শেবাচিম হাসপাতালে  ইন্টার্নদের কর্মবিরতি
বেতন বৃদ্ধির দাবিতে ইন্টার্ন চিকিৎসকদের মানববন্ধন। ছবি: বরিশাল নিউজ

মাসিক ভাতা অনতিবিলম্বে ৩০ হাজার টাকায় উন্নীত করার দাবিতে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালেও  ইন্টার্ন চিকিৎসকরা মানববন্ধন কর্মসূচি পালন করেছে।

 

শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের সামনে সোমবার, ২৫ মার্চ বেলা ১২ টায় হাসপাতালের ইন্টার্ন চিকিৎসক পরিষদ ও বঙ্গবন্ধু ইন্টার্ন চিকিৎসক পরিষদের ব্যানারে এ কর্মসূচি পালন করা হয়।

 

ইন্টার্ন ডক্টরস অ্যাসোসিয়েশনের সভাপতি ইমরান হোসেন, সাধারণ সম্পাদক হয়েছেন ডা. আরিফুজ্জামান ইমন, বঙ্গবন্ধু ইন্টার্ন ডক্টরস অ্যাসোসিয়েশনের সভাপতি তাইমুর মাহামুদকে এবং সাধারণ সম্পাদক মাসুম রেজাসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

এর আগে সাধারণ ইন্টার্ন চিকিৎসকদের ব্যানারে হাসপাতালের সামনে বান্দরোডে আরও একটি মানববন্ধন কর্মসূচির আয়োজন করা হয়। যেখানে ইন্টার্ন ডক্টরস অ্যাসোসিয়েশনের যুগ্ম সম্পাদক ডা. মহিউর রহমান, সাংস্কৃতিক সম্পাদক ডা.সুদীপ্ত বিশ্বাসসহ নবগঠিত দুই ইন্টার্ন চিকিৎসকদের সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

এর আগে শনিবার, ২৩ মার্চ রাত থেকে দাবি আদায়ের লক্ষ্যে কর্মবিরতি পালন করেন সাধারণ ইন্টার্ন চিকিৎসকবৃন্দ। মানববন্ধনে বক্তারা বলেন, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির এই বাজারে বর্তমানে আমাদের যে সম্মানী ভাতা প্রদান করা হয় সেইটা খুবই সামান্য। এই ঊর্ধ্বগতির বাজারে এই সম্মানী ভাতা দিয়ে আমরা কোনোভাবেই চলতে পারছি না। আমাদের এই দাবি এখনকার নয়। দীর্ঘদিন ধরে দাবি জানিয়ে আসলেও আমাদের বেতন ভাতা বৃদ্ধি হয়নি। তাই বেতন ভাতা ৩০ হাজার টাকা করার দাবিতে আমাদের এ আন্দোলন।


 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal