Advertise top
রাজনীতি

বরিশালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মেয়রসহ মহানগর ও জেলা আ’লীগের শ্রদ্ধা

বরিশাল নিউজ

প্রকাশ : ০৭ মার্চ ২০২৪, ০৬:৫৪ পিএম     আপডেট : ০৭ মার্চ ২০২৪, ০৬:৫৫ পিএম

বরিশালে যথাযথ মর্যাদায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলের শ্রদ্ধায় ঐতিহাসিক ৭ই মার্চ পালিত
সিটি মেয়রসহ আ’লীগের শ্রদ্ধা নিবেদন। ছবি: বরিশাল নিউজ

ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে বরিশাল সিটি মেয়রসহ জেলা ও মহানগর আওয়ামী লীগ, সহযোগী সংগঠনের নেতাকর্মীরা এবং সকল প্রশাসনিক দপ্তরের কর্মকর্তারা ফুলের শ্রদ্ধায় ঐতিহাসিক ৭ই মার্চ কর্মসূচি পালন করে। 

 

ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে সিটি মেয়র আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত, বিসিসির বিভিন্ন কর্মকর্তা ও দলীয় নেতি কর্মীদের সাথে নিয়ে বঙ্গবন্ধু উদ্যান সংলগ্ন বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধা নিবেদন করেন।

 

 

এরআগে একইস্থানে বরিশাল রেঞ্জ ডিআইজি, মেট্রোপলিটন পুলিশ কমিশনার, জেলা পুলিশ সহ বিভিন্ন প্রশাসনিক দপ্তরের কর্মকর্তারা শ্রদ্ধা নিবেদন করেন।

 

পর্যায়ক্রমে বরিশাল সমাজ সেবা অধিদপ্তর, এলজিইডি, সড়ক ও জনপথ অধিদপ্তর, গণপূর্ত অধিদপ্তর, শিক্ষা প্রকৌশলী, পানি উন্নয়ন বোর্ড, মহানগর মহিলা লীগ নেতৃবৃন্দ মেয়র পত্নী লুনা আব্দুল্লাহর নেতৃত্বে শ্রদ্ধা নিবেদন করেন।

 

অন্যদিকে নগরীর সোহেল চত্বরস্থ জেলা ও মহানগর আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে সকাল ১১ টায় প্রথমে জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এ্যাড. তালুকদার মো. ইউনুস দলীয় ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দকে সাথে শ্রদ্ধা নিবেদন করেন।

 

পরে মহানগর আওয়ামী লীগ সভাপতি বরিশাল জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. একেএম জাহাঙ্গির হোসাইন ও সাধারণ সম্পাদক সাবেক বিসিসি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহর নেতৃত্বে মহানগর ওয়ার্ড নেতৃবৃন্দ শ্রদ্ধা নিবেদন করেন।


 

 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal