Advertise top
শিক্ষা

বরিশালের মুলাদীতে শতাধিক শিক্ষার্থীকে বৃত্তি প্রদান

বরিশাল নিউজ

প্রকাশ : ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ০৮:০৭ পিএম     আপডেট : ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ০৮:০৮ পিএম

বরিশালের মুলাদীতে শতাধিক শিক্ষার্থীকে বৃত্তি প্রদান
শিক্ষার্থীদের মাঝে স্বেচ্ছাসেবী সংস্থার শিক্ষা বৃত্তি প্রদান । ছবি: বরিশাল নিউজ

বরিশালের মুলাদী উপজেলার তিনটি শিক্ষা প্রতিষ্ঠানের শতাধিক শিক্ষার্থী পেয়েছেন সততার ঐক্য মানবিক সংস্থার শিক্ষা বৃত্তি। উপজেলার চরকালেখান গ্রামের বিশিষ্ট শিক্ষাবিদ মরহুম মাস্টার আব্দুর রহমান মাতুব্বর নামে শিক্ষা বৃত্তি চালু করা হয়েছে।

 

সংস্থার প্রধান উপদেষ্টা ও বিশিষ্ট শিল্পপতি মিজানুর রহমান অপু বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারি জানান, ২০২২ সাল থেকে সংস্থার পক্ষ থেকে মুলাদীর অসহায় মানুষকে সাধ্যমতো সহযোগিতা করা হচ্ছে। ইতোমধ্যে প্রায় শতাধিক ব্যক্তিকে সংস্থার অর্থায়নে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। চলতি বছর থেকে অসহায় ও দুঃস্থ পরিবারের মেধাবী শতাধিক শিক্ষার্থীদের জন্য শিক্ষা বৃত্তি চালু করা হয়েছে।

 

তারই ধারাবাহিকতায় সৈয়দেরগাঁও মাধ্যমিক বিদ্যালয়, চরকালেখান আইডিয়াল মাধ্যমিক বিদ্যালয় ও মৃধার হাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শতাধিক শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি প্রদান করা হয়েছে।

 

সংস্থার উপদেষ্টা নুরুল হক মাতুব্বর বলেন, সংস্থার প্রধান উপদেষ্টা মিজানুর রহমান অপুর বাবা আব্দুর রহমান মাস্টার ছিলেন একজন শিক্ষানুরাগী। তাই তাকে স্মরণ করার জন্য সংস্থার পক্ষ থেকে ব্যাপক কর্মসূচি বাস্তবায়ন করা হয়েছে।

 

 সংস্থার সভাপতি ইঞ্জিনিয়ার জুয়েল খান বলেন, সংস্থার প্রধান উপদেষ্টার নির্দেশে প্রত্যেক সদস্য সবসময় তাদের মেধা ও শ্রমের মাধ্যমে অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে ব্যাপক প্রশংসিত হয়েছেন। ভবিষ্যতেও প্রতিটি সততার কাজে তাদের চেষ্টা অব্যাহত থাকবে। সংস্থার প্রধান লক্ষ্য উপজেলার প্রতিটি অসহায় পরিবারের পাশে দাঁড়িয়ে তাদের সাধ্যমতো সহযোগিতা করা।


 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal