Advertise top
আদালত-অপরাধ

বরিশালে আওয়ামী আইনজীবী পরিষদ ১০/১১ পদে জয়ী

বরিশাল নিউজ

প্রকাশ : ১৬ ফেব্রুয়ারি ২০২৪, ০৭:২০ পিএম    

বরিশালে আওয়ামী আইনজীবী পরিষদ ১০/১১ পদে জয়ী
সভাপতি পদে মোঃ গোলাম কবির বাদল, সম্পাদক খান মোঃ মোর্সেদ। ছবি: বরিশাল নিউজ

বরিশাল আইনজীবী সমিতি নির্বাচনে সভাপতি, সহ সভাপতি, সাধারণ সম্পাদক, অর্থ সম্পাদক, যুগ্ম সম্পাদক  ও নির্বাহী সদস্য সহ ১১টি কার্যকরি পরিষদের ১০টি পদে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের বিজয়ী হয়েছে। অপরদিকে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম থেকে নির্বাহী সদস্যের একটি পদে জয়লাভ করেছে।

 

নির্বাচন পরিচলনা কমিটির আহবায়ক লস্কর নুরুল হক ও সদস্য সচিব রফিকুল ইসলাম খোকন আজ  শুক্রবার,১৬ ফেব্রয়ারি এই তথ্য জানিয়েছেন। ১৫ ফেব্রুয়ারি নির্বাচন অনুষ্ঠিত হয়।

 

নির্বাচনের ফলাফলে সভাপতি পদে মোঃ গোলাম কবির বাদল ৪৩৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের প্রার্থী সাদিকুর রহমান লিঙ্কন পেয়েছেন ৩৩ ভোট।

 

সহ সভাপতি দুটি পদে আমিরুল ইসলাম মঞ্জু ৪৫৯ ভোট ও অসিত রঞ্জন দাস ৪৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। নিকটতম ফোরামের প্রার্থী অসিম কুমার বাড়ৈ ৩৪৬ ও মোঃ তরিকুল ইসলাম ২৫১ ভোট পেয়েছেন।

 

সম্পাদক পদে খান মোঃ মোর্সেদ ৩৯৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। প্রতিদ্বন্দ্বি প্রার্থী ফোরামের মির্জা মোঃ রিয়াজ হোসেন পেয়েছেন ৩৮১ ভোট ।

 

অর্থ সম্পাদক পদে মোঃ মিজানুর রহমান টিটু ৪৯০ ভোট, মোঃ ফরিদ উদ্দিন ২৯৭ ভোট পেয়েছেন।

 

যুগ্ম সম্পাদক দুটি পদ আওয়ামী আইনজীবীর ইমতিয়াজ আহমেদ ৫০৩ ভোট ও প্রদীপ কুমার রায় উজ্জল ৪৬৯ ভোট পেয়েছেন। ফোরামের মোঃ মনির হোসেন ২৮১ ভোট ও মোঃ রাকিব হাসান পেয়েছেন ২৮৮ ভোট।

 

নির্বাহী সদস্য ৪টি পদের তিনটিতে আওয়ামী আইনজীবী পরিষদ ও ১টি জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম জয়লাভ করেছে।

 

মোঃ মিলন ভূইয়া সর্ব্বচ ৫০৯ ভোট পেয়ে নির্বাহী সদস্য পদে জয়লাভ করেন। অন্যদিকে ফোরামের মোঃ মাইনুল ইসলাম সজল ৪৩৮, মোঃ সোহেল রানা শান্ত ৪৩৩, ও নুপুর রানি ভদ্র ৪১৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।



মন্তব্য লিখুন


Ish Brand

সর্বশেষ

এ সম্পর্কিত আরও পড়ুন

সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal