Advertise top
শিক্ষা

তোমরাই হবে স্মার্ট বাংলাদেশের কর্ণধার: পানিসম্পদ প্রতিমন্ত্রী

বরিশাল নিউজ

প্রকাশ : ১২ ফেব্রুয়ারি ২০২৪, ১১:৩১ পিএম     আপডেট : ১২ ফেব্রুয়ারি ২০২৪, ১১:৩২ পিএম

তোমরাই হবে স্মার্ট বাংলাদেশের কর্ণধার: পানিসম্পদ প্রতিমন্ত্রী
বরিশাল জিলা স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন । ছবি: বরিশাল নিউজ

শিক্ষার্থীদের লেখাপড়ার দিকে মনোযোগী হওয়ার আহ্বান জানিয়ে পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম এমপি বলেছেন, তোমরাই হবে ২০৪১ সালের স্মার্ট বাংলাদেশের কর্ণধার।

 

তিনি আরো বলেন,তখন আমরা হয়ত থাকব না। কিন্তু আজ  যারা তরুন প্রজন্ম,সেদিনের জন্য তোমাদের এখন থেকেই প্রস্তুতি নিতে হবে।তোমাদের লেখাপড়া করতে হবে, শারীরিকভাবে সুস্থ থাকতে হবে।

 

তোমাদের ভবিষ্যতের জন্য এখন থেকেই গঠনমূলক কর্মকাণ্ড করতে হবে। তোমরা যদি সততা, আন্তরিকতা ও নিষ্ঠার সঙ্গে নিজেদের যদি গড়ে তুলতে পার, তাহলেই তোমরা ভবিষ্যতে বাংলাদেশের কর্ণধার হতে পারবে।

 

বরিশাল জিলা স্কুলে আজ সোমবার, ১২ ফেব্রয়ারি সকালে ১৭০ তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে তিনি এসব কথা বলেন।

 

শিক্ষার্থীদের উদ্দেশে তিনি বলেন, আমার দৃঢ় বিশ্বাস এখনকার শিক্ষার্থীরা লেখাপড়ার সঙ্গে সঙ্গে খেলাধুলার প্রতিও মনোযোগী হবে। একজন শিক্ষার্থী লেখাপড়ার সঙ্গে খেলাধুলায় মনোযোগী হলে তারা অন্যান্য খারাপ কাজ থেকে নিজেকে দূরে রাখতে পারবে।

 

বরিশাল জিলা স্কুলের প্রধান শিক্ষক পাপিয়া জেসমিন এর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বরিশাল আঞ্চলিক উপপরিচালক, মো.আনোয়ার হোসেন, বরিশাল শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মো. শহিদুল ইসলাম, বরিশাল জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি লষ্কর নুরুল হক, বরিশাল মহানগর আওয়ামী যুবলীগ এর যুগ্ম আহবায়ক মাহমুদুল হক খান মামুন, ১৬ নং ওয়ার্ড কাউন্সিলর সাহিন শিকদারসহ আরো অনেকে।


 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal