Advertise top
শিক্ষা

নাজিরপুরে শিক্ষাবোর্ডের চিঠি নিয়ে তোলপাড়

বরিশাল নিউজ, পিরোজপুর

প্রকাশ : ০৮ ফেব্রুয়ারি ২০২৪, ০৭:৪৩ পিএম

নাজিরপুরে শিক্ষাবোর্ডের চিঠি নিয়ে তোলপাড়
লোগো: কারিগরি শিক্ষাবোর্ড।

 

পিরোজপুরের নাজিরপুরে ৩১ শিক্ষার্থীর জন্য কারিগরি শিক্ষাবোর্ডের একটি চিঠি নিয়ে তোলপাড় শুরু হয়েছে। এসএসসি (ভোকেশনাল) শিক্ষাবোর্ডের উপ-পরীক্ষা নিয়ন্ত্রক (ভোকেশনাল) প্রকৌশলী জাকারিয়া আব্বাসী স্বাক্ষরিত চিঠিটি মঙ্গলবার, ৬ ফেব্রুয়ারি উপজেলা নির্বাহী কর্মকর্তার দপ্তরে দেওয়া হয়েছে।

 

স্বাক্ষরিত ঐ চিঠিটি বুধবার, ৭ ফেব্রুয়ারি উপজেলা নির্বাহী কর্মকর্তার হাতে পৌঁছালে চিঠি নিয়ে সন্দেহের সৃষ্টি হয়।

 

জানা গেছে, স্বাক্ষরিত চিঠিটি উপজেলা নির্বাহী কর্মকর্তার দপ্তরের সহকারী প্রশাসনিক কর্মকর্তা পবিত্র বিশ্বাসের মাধ্যমে তার কাছে পৌঁছে।

 

চিঠিতে উপজেলার ৩টি কারিগরি বিদ্যালয়ের ৩১ পরীক্ষার্থীর জন্য মাটিভাঙ্গার হাজী আব্দুল গনি মাধ্যমিক বিদ্যালয়কে ভেন্যু কেন্দ্র নির্ধারণ করা হয়েছে। আর মূল কেন্দ্র একই উপজেলা সদরের সরকারি টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজকে দেওয়া হয়েছে।

 

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মাহিদুল ইসলাম বলেন, ‘এর আগে লড়া মাধ্যমিক বিদ্যালয়ে থাকা কারিগরি কেন্দ্রটিতে ব্যাপক নকলের অভিযোগে বাতিল করে শিক্ষাবোর্ড। শিক্ষাবোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক মো. কেপাত উল্লাহ বলেন, ‘ঐ চিঠিতে আমার কোনো স্বাক্ষর নাই। তা ছাড়া অফিসিয়াল চিঠি জেলা প্রশাসকসহ উপজেলা নির্বাহী কর্মকর্তাকে হাতে নয়, ইমেইলে পাঠানো হয়। কাজেই চিঠিটি ভুয়া।


 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। সত্ব © বরিশাল নিউজ ২০২৩

Developed By NextBarisal