Advertise top
রাজনীতি

জনগণের কাছে পরাজিত হয়েছে বিএনপি-জামাত: মেনন

বরিশাল নিউজ

প্রকাশ : ১৬ জানুয়ারি ২০২৪, ০৪:২৯ পিএম     আপডেট : ১৬ জানুয়ারি ২০২৪, ০৪:৫৭ পিএম

জনগণের কাছে পরাজিত বিএনপি-জামাত: মেনন
বরিশাল প্রেসক্লাবে সাংবাদিকদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন বরিশাল-২ আসনের সংসদ সদস্য রাশেদ খান মেনন। ছবি: বরিশাল নিউজ

বাংলাদেশের ওয়াকার্স পার্টি কেন্দ্রীয় সভাপতি কমরেড রাশেদ খান মেনন এমপি বলেছেন, বিএনপি-জামাত শুয়ে পড়ে এখন বলছে আমরা মাটিতে পড়ি নাই। রাশেদ খান মেনন  দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের নৌকা প্রতীকে বরিশাল-২ (উজিরপুর-বানারীপাড়া)   বিজয়ী হয়েছেন।

 

বরিশাল-২ (উজিরপুর-বানারীপাড়া) আসনের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের নৌকা প্রতীকের বিজয়ী প্রার্থী ও বাংলাদেশের ওয়াকার্স পার্টি কেন্দ্রীয় সভাপতি কমরেড রাশেদ খান মেনন এমপি বলেছেন, বিএনপি-জামাত শুয়ে পড়ে এখন বলছে আমরা মাটিতে পড়ি নাই।

 

বিএনপি-জামায়াত চেয়েছিল নির্বাচনকে নস্যাৎ করতে, সেখানে তারা ব্যার্থ হয়ে এখনও সেই চেষ্টা করে যাচ্ছে। আমি মনে করি জনগণ তাদেরকে প্রত্যাখান করে সঠিক সিদ্ধান্ত গ্রহন করেছে। আমি মনে করি বিএনপি-জামাত নির্বাচনে জনগণের কাছে কাছে পরাজিত হয়েছে।

 

তিনি আরো বলেন, গত ৭ই জানুয়ারি একটি অবাধ,সুষ্ট নির্বাচন হয়েছে। তবে কিছু কিছু স্থানে প্রশাসনের কঠোর পদক্ষেপ গ্রহন করার কারনে কেন্দ্রে ভোট গ্রহন ব্যাহত হয়েছে। প্রকৃত অর্থে সরকার একটি সফল নির্বাচন করতে সক্ষম হয়েছে বলেন তিনি।

 

বরিশাল প্রেসক্লাবে আজ মঙ্গলবার, ১৬ জানুয়ারি বেলা গণমাধ্যম কর্মীদের সাথে এক সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করতে আসেন। এ সময় তিনি সংবাদকর্মীদের প্রশ্নের উত্তরে একথা বলেন।

 

মেনন বলেন,সাবেক মেয়র শওকত হোসেন হিরনের পরে বরিশালে উন্নয়নের ধারা অব্যাহত থাকেনি।বরিশালের দিকে মাননীয় প্রধানমন্ত্রীর সুদৃষ্টি থাকায়, আমরা তাঁর সঙ্গে আলাপ আলোচনা করে বরিশালকে সুন্দর নগরী হিসেবে গড়ে তোলার জন্য কাজ করবো। 



মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal