Advertise top
আদালত-অপরাধ

বাকেরগঞ্জ ও গৌরনদীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

বরিশাল নিউজ

প্রকাশ : ০৬ জানুয়ারি ২০২৪, ১১:২২ পিএম     আপডেট : ০৬ জানুয়ারি ২০২৪, ১১:২৩ পিএম

 বাকেরগঞ্জ ও গৌরনদীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

বরিশালের বাকেরগঞ্জ উপজেলায় শনিবার সকালে বাস উল্টে পটুয়াখালীর দশমিনা উপজেলার বাসিন্দা প্রয়াত মোতালেব মেলকারের ছেলে এমএম মঞ্জুর রহমান ৫০ নিহত হন। এ ঘটনায় বাসের ৬ যাত্রী আহত হয়েছেন বলে জানিয়েছেন বাকেরগঞ্জ থানার এসআই হেলাল।

 

 অন‌্যদি‌কে, সকাল ৬টার দিকে গৌরনদী উপজেলার ডিসি রোডের নছিমনের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলআরোহী চর শরিকল এলাকার বাসিন্দা বীরমুক্তিযোদ্ধা রতন সিকদারের ছেলে শফিকুল ইসলাম ৩৫ নিহত হয়েছেন বলে জানিয়েছে গৌরনদী মডেল থানা পুলিশ।

 

বাকেরগঞ্জ থানার এস আই মো.হেলাল জানান, ঢাকা থেকে পটুয়াখালীর দশমিনা উপজেলার উদ্দেশে আসছিলো চেয়ারম্যান পরিবহনের একটি বাস। দ্রুতগতির ওই বাসটি বাকেরগঞ্জ উপজেলার যাদুরহাট এলাকায় পৌঁছে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে যায়। এতে বাসযাত্রী মঞ্জুর রহমান নিহত হয়েছেন। এ ছাড়া বাসের ৬ যাত্রীকে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

 

অন‌্যদি‌কে, গৌরনদী মডেল থানার এসআই মজিব রহমান জানান, খুব ভোরে মোটরসাইকেল নিয়ে উপজেলার ডিসি রোড দিয়ে আসছিলেন শফিকুল ইসলাম। সড়কের মৃধা বাড়ি স্ট্যান্ড এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে সিমেন্টবোঝাই নসিমনের সঙ্গে তার মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এ ঘটনায় গুরুতর আহত শফিকুলকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। সেখানে তার মৃত্যু হয়।


 


মন্তব্য লিখুন


Ish Brand

সর্বশেষ

এ সম্পর্কিত আরও পড়ুন

সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal