Advertise top
নির্বাচন

৭ তারিখ সুন্দরভাবে পার হোক: সাকিব

বরিশাল নিউজ ডেস্ক

প্রকাশ : ০৫ জানুয়ারি ২০২৪, ০৩:১৮ পিএম     আপডেট : ০৫ জানুয়ারি ২০২৪, ১১:০৮ পিএম

৭ তারিখ সুন্দরভাবে পার হোক: সাকিব
মাগুরা-১ আসনে আওয়ামী লীগ কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে সাকিব আল হাসানের আহ্বান। ছবি: সংগৃহীত

মাগুরা-১ আসনে আওয়ামী লীগ প্রার্থী সাকিব আল হাসান বলেছেন, তরুণ প্রজন্মের ভোটাররা অনেক বেশি ভোট দেবে আশা করি। যদি তাদের দুটো করে ভোট দেওয়ার সুযোগ দেওয়া হতো, তা হলে আমার চিন্তা করা লাগত না। আশা করছি তারা ভোট দেবে। সর্বসাধারণের ভোটে আমি জয়যুক্ত হতে চাই বলেন সাকিব।

 

মাগুরা শহরের জামরুল তলায় বৃহস্পতিবার রাতে আওয়ামী লীগ কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনের তিনি আবারও দলমত নির্বিশেষে সবার প্রতি তাকে বিজয়ী করার আহ্বান জানিয়েছেন ।

 

সাকিব আল হাসান বলেন, আমি আমার জায়গা থেকে সর্বোচ্চ চেষ্টা করেছি। চেষ্টা করেছি যত মানুষের কাছে যাওয়া যায়, যত মানুষের পাশে যাওয়া যায়, তাদের সঙ্গে কথা বলা যায়। হয়তো সবার কাছে যাওয়া যায়নি, সবার সঙ্গে দেখা করার সুযোগ হয়নি। আমি মনে করি আমার জায়গা থেকে সর্বোচ্চটা করার চেষ্টা করেছি। কিছু জায়গায় ভুলভ্রান্তি থাকতেই পারে। প্রথমবারের মতো নতুন প্রার্থী হিসেবে যেসব ভুলভ্রান্তি হয়েছে মাগুরার মানুষ তাকে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবে আশা করেন তিনি। সাকিব আরো বলেন, যাদের কাছে যেতে পারিনি, তাদের প্রকাছে আন্তরিক দুঃখিত প্রকাশ করে সাকিব বলেন, আমার আন্তরিকতার কোনো কমতি ছিল না।

 

তিনি বলেন, আশা করব আমাকে সবাই বেশি বেশি ভোট প্রদান করবে, যাতে আগামী ৫ বছরে তাদের কাছে যেতে পারি। আর কিছু বলার নেই, চাই নির্বাচনটি শান্তিপূর্ণ হোক। সবাই উৎসবমুখর পরিবেশে ভোট প্রদান করুক। তাদের নাগরিক দায়িত্ব পালন করুক। সুন্দরভাবে ৭ তারিখ পার হোক সেই আশা ব্যক্ত করছি।


 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal