Advertise top
রাজনীতি

বরিশালে প্রধানমন্ত্রীর জনসভা উপলক্ষে কমিটি গঠন

বরিশাল নিউজ

প্রকাশ : ২৪ ডিসেম্বর ২০২৩, ০৭:৪২ পিএম    

বরিশালে প্রধানমন্ত্রীর জনসভা উপলক্ষে কমিটি গঠন
বরিশাল ক্লাবে অনুষ্ঠিত জেলা ও মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভায় উপস্থিত কেন্দ্রীয় নেতৃবৃন্দ। ছবি: বরিশাল নিউজ

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২৯ ডিসেম্বর বরিশালে নির্বাচনী জনসভা করবেন। প্রধানমন্ত্রীর বরিশাল আগমন এবং জনসভা সফল করার লক্ষ্যে ৬ সদস্যের সমন্বয় কমিটি গঠন করেছে বরিশাল আওয়ামী লীগ।

 

বরিশাল ক্লাবে শনিবার,২৩ ডিসেম্বর অনুষ্ঠিত বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভায় এ কমিটি ঘোষণা করা হয়।

 

কমিটির প্রধান সমন্বয়ক হলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও পার্বত্য শান্তিচুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষণ কমিটির আহ্বায়ক আবুল হাসানাত আব্দুল্লাহ। সদস্যরা হলেন- বরিশাল-৫ আসনের সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পানি সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম, বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত, মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর, আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য অ্যাডভোকেট বলরাম পোদ্দার ও বরিশাল মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ।

 

এছাড়া যোগাযোগ ও আপ্যায়ন কমিটিতে রয়েছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো.ইউনুস ও জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট লস্কর নুরুল হক।

 

জনসভা সফল করতে গঠিত শৃংখলা কমিটিতে রয়েছেন কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা মাহাবুব উদ্দিন আহমেদ বীর বিক্রম, অ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর ও মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট আফজালুল করিম।


 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal