Advertise top
খেলা

রোহিতদের সান্ত্বনা দিতে ড্রেসিংরুমে মোদি

বরিশাল নিউজ স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ২১ নভেম্বর ২০২৩, ০৮:১১ পিএম    

রোহিতদের সান্ত্বনা দিতে ড্রেসিংরুমে মোদি
রোহিতদের সান্তনা দিতে ড্রেসিং রুমে ভারতের প্রধানমন্ত্রী।ছবি:সংগৃহীত

অস্ট্রেলিয়ার সঙ্গে পরাজয়ের পর ড্রেসিং রুমে মুষড়ে পড়েছিলেন রোহিত-বিরাটরা। টানা ১০ ম্যাচ জিতে ফাইনালে ওঠা দলটি এভাবে হারতে পারে, তা শুধু রোহিতরা নয়, ভাবেনি ভারত। ব্যাটিং কিংবা বোলিং, কিংবা ফিল্ডিং, সব দিক থেকে এগিয়ে থাকা ভারতকে নিয়ে সবার মুখে ছিল এক কথা ‘উড়ছে ভারত’।

 

টিম ভারতের পূর্বসূরিরা নেটদুনিয়ায় ঝাঁপিয়ে পড়ে রোহিতদের প্রেরণা দিয়েছেন। জিতবে ভারত। আহমেদাবাদে নরেন্দ্র মোদি স্টেডিয়ামে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও এসে ছিলেন রোহিত, কোহলিদের শেষ ভালোটা দেখতে।

 

কিন্তু সেই উড়ন্ত ভারত যেন ডানা কেটে মাটিতে পড়ে গেল। অস্ট্রেলিয়া ৬ উইকেটে ভারতকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। মুষড়ে পড়া ক্রিকেটারদের সান্ত্বনা দিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি তাই ড্রেসিং রুমে গিয়েছিলেন। দেখা করেন রোহিতদের সঙ্গে। কথা বলেন খেলোয়াড়দের সঙ্গে। সবার খেলার প্রশংসা করেছেন। বোলার শামিকে বুকে জড়িয়ে ধরে সান্ত্বনা দেন মোদি। চ্যাম্পিয়ন হতে না পারার কষ্টে ড্রেসিং রুম ছিল নীরব নিথর। সেখানে মোদি ঢোকার সঙ্গে সঙ্গে সবাই তাকে সম্মান জানান।

 

ক্রিকেটাররা জানিয়েছেন ‘মনটা ভেঙে গিয়েছিল। প্রধানমন্ত্রী এসে সান্ত্বনা দিয়েছেন, মনোবল বাড়িয়েছেন, যেটা আমাদের খেলোয়াড়দের জন্য স্পেশাল এবং অনুপ্রেরণাদায়ক। প্রধানমন্ত্রীর কাছে আমরা কৃতজ্ঞ।’ শামি বলেছেন, ‘আমরা ১০ ম্যাচ জিতেও ফাইনালের দিনটা আমাদের ছিল না।’ আর রোহিত বলেছেন, ‘আমরা জয়ের খেলাটা খেলতে পারিনি। তবে আমরা আবার ফিরে আসব।’

 


 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal