Advertise top
বরিশাল

পিরোজপুরে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী নিহত

বরিশাল নিউজ

প্রকাশ : ০৩ নভেম্বর ২০২৩, ০৯:১১ পিএম    

পিরোজপুরে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী নিহত
নিহত লাইজু বেগমের বাড়ীতে প্রতিবেশীরা।

 

পিরোজপুরে পারিবারিক কলহের জেরে স্বামীর ছুরিকাঘাতে লাইজু বেগম নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। ঘটনার পর থেকে পলাতক রয়েছেন অভিযুক্ত স্বামী রিয়াজ খান।

 

বৃহস্পতিবার, ২ নভেম্বর সন্ধ্যায় পিরোজপুর পৌর শহরের মাছিমপুর এলাকায় এ ঘটনা ঘটে।

 

লাইজু বেগম পিরোজপুর সদর উপজেলার কালিকাঠী গ্রামের মোস্তফা শেখের মেয়ে। হত্যাকারী রিয়াজ খান পেশায় একজন নির্মাণ শ্রমিক।  

 

নিহতের ভাই সাকিল শেখ জানান, লাইজুর ব্যাংক অ্যাকাউন্টে কিছু টাকা জমা ছিল। বেশ কিছুদিন ধরে তার স্বামী রিয়াজ তা থেকে ৫০ হাজার টাকা চেয়ে আসছিলেন। কিন্তু লাইজু টাকা দেওয়ায় তাদের মধ্যে পারিবারিক কলহের সৃষ্টি হয়। বৃহস্পতিবার,২ নভেম্বর সন্ধ্যায় এ নিয়ে আবারও তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে লাইজু ঘর থেকে বেরিয়ে শহরে যেতে চাইলে রিয়াজ আগেই ঘর থেকে বেরিয়ে বাড়ির অনতিদূরে যুব উন্নয়ন অফিসের পাশে ওৎ পেতে থাকেন।

 

সেখান দিয়ে যাওয়ার সময় তিনি লাইজুর ওপর ঝাঁপিয়ে পড়ে উপর্যুপরি ছুরিকাঘাত করেন। এতে লাইজুর শরীরের বিভিন্ন স্থানে গুরুতর জখম হয় এবং রক্তক্ষরণ হতে থাকে। এ সময় লাইজুর চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসেন। এ সুযোগে অভিযুক্ত রিয়াজ পালিয়ে যান। পরে পুলিশের সহযোগিতায় এলাকাবাসী লাইজুকে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

 

দায়িত্বরত চিকিৎসক ডা.সাকিল সরোয়ার জানান, অতিরিক্ত রক্তক্ষরণের কারণে লাইজুর মৃত্যু হয়েছে। 

 

পিরোজপুর সদর থানার ওসি আবীর মোহাম্মদ হোসেন জানান, পুলিশ মরদেহ উদ্ধার ও ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনার সঙ্গে জড়িত রিয়াজকে আটকের চেষ্টা চলছে। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। 

 


 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal