Advertise top
নির্বাচন

‘নির্বাচনে অংশগ্রহণ করার দায়িত্ব রাজনৈতিক দলগুলোর’

বরিশাল নিউজ ডেস্ক

প্রকাশ : ২৫ অক্টোবর ২০২৩, ০৯:১০ পিএম     আপডেট : ২৫ অক্টোবর ২০২৩, ১০:২৩ পিএম

‘নির্বাচনে অংশগ্রহণ করার দায়িত্ব রাজনৈতিক দলগুলোর’
ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনের উপ-নির্বাচনে ভোটগ্রহণকারী কর্মকর্তাদের সঙ্গে ইসির মতবিনিময়।

 

নির্বাচন কমিশনার (ইসি) মো. আনিছুর রহমান বলেছেন, নির্বাচনে অংশগ্রহণ করার দায়িত্ব রাজনৈতিক দলগুলোর। রাজনৈতিক বিষয় সমাধান করা নির্বাচন কমিশনের দায়িত্ব নয়।

 

নির্বাচনী পরিবেশ সৃষ্টি করে লেভেল প্লেয়িং ফিল্ড করতে নির্বাচন কমিশন কাজ করছে জানিয়ে তিনি আরও বলেন, বিধান অনুযায়ী নির্বাচনে অংশগ্রহণ না করলে কী হবে, তা রাজনৈতিক দলগুলো ভালো করেই জানেন। এ সিদ্ধান্ত তাদের, নির্বাচন কমিশনের কিছুই করার নেই বলেন তিনি।

 

ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনের উপ-নির্বাচনে ভোটগ্রহণকারী কর্মকর্তাদের সঙ্গে বুধবার,২৫ অক্টোবর মতবিনিময়কালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

 

তিনি বলেন, নির্বাচন নিয়ে কোনো শঙ্কা নেই, প্রস্তুতি প্রায় সম্পন্ন হয়েছে। সংবিধান অনুযায়ী যথা সময়েই দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

 

এ সময় তিনি ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের উপ-নির্বাচন অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে আয়োজনে কর্মকর্তাদের স্বচ্ছতার সঙ্গে দায়িত্ব পালনের আহ্বান জানান।

 

সভায় জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মো. শাহগীর আলমের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নির্বাচন কমিশন সচিব মো. জাহাংগীর আলম, জেলা পুলিশ সুপার মো. শাখাওয়াত হোসেন, জেলা নির্বাচন কর্মকর্তা মো. সাদেকুল ইসলাম।

 

 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal