Advertise top
রাজনীতি

নির্বাচন নিয়ে চিন্তা নেই, জাতীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্র সব সময়ই থাকে: প্রধানমন্ত্রী

বরিশাল নিউজ ডেস্ক

প্রকাশ : ১২ অক্টোবর ২০২৩, ১২:১০ এএম    

নির্বাচন নিয়ে চিন্তা নেই, জাতীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্র সব সময়ই থাকে: প্রধানমন্ত্রী
গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে দলীয় নেতাকর্মীদের সঙ্গে প্রধামন্ত্রী শেখ হাসিনা। ছবি: সংগৃহীত

 

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা বলেছেন, নির্বাচন নিয়ে আমাদের চিন্তা নেই। জনগণের ভোট আমাদের আছে। তবে জাতীয় ও আন্তর্জাতিক কিছু চক্রান্ত-ষড়যন্ত্র সব সময়ই থাকে। তবে ওটা ভয় পাই না।

 

তিনি বলেন, আমি বিশ্বাস করি আল্লাহ একটা মানুষকে কাজ দেয়, সেই কাজ সম্পন্ন না হওয়া পর্যন্ত আল্লাহই রক্ষা করেন। কাজেই দেশের মানুষের জন্য কাজ করার যে সুযোগ পেয়েছি সেটাই সবচেয়ে বড় পাওয়া।

 

বুধবার,১১ অক্টোবর বেলা ১১টায় গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে গোপালগঞ্জ, কোটালীপাড়া ও টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দের সাথে মত বিনিময়কালে প্রধানমন্ত্রী এসব কথা বলেন।

 

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আরো বলেন, উপরে আল্লাহ নিচে আমার দলের লোক। যখনি আঘাত এসেছে আমার দলের মানুষই আমাকে মানব ঢাল রচনা করে নিজেদের জীবন দিয়ে রক্ষা করেছে। মুদ্রা স্ফীতি, অর্থনৈতিক মন্দা আমরা তার থেকে দূরে না- আমাদের উপরও ধাক্কা আসে। সব জিনিস তো আমরা করতে পারি না। সেজন্য আমি সকলকে আহ্বান করেছিলাম; নিজেও শুরু করেছি, কখনো এক ইঞ্চি জমিও অনাবাদি থাকবে না। যে যা কিছু পারেন উৎপাদন করবেন। আমাদের খাদ্য উৎপাদন আমরা নিজেরা করবো। বিভিন্নভাবে উৎপাদনমুখী হতে হবে সবাইকে।

 

 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal