Advertise top
বরিশাল

আ’লীগের সাথে থাকার অনুরোধ শাহজাহান খান এমপির

বরিশাল নিউজ

প্রকাশ : ২০ সেপ্টেম্বর ২০২৩, ০৮:০৯ পিএম     আপডেট : ২০ সেপ্টেম্বর ২০২৩, ০৮:৪৬ পিএম

আ’লীগের সাথে থাকার অনুরোধ শাহজাহান খান এমপির

 

বরিশাল জেলা ট্রাক মালিক সমিতি, শ্রমিক ইউনিয়ন ও বাংলাদেশ শ্রমিক ফেডারেশনের নেতৃবৃন্দের মধ্যে জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে। সভাটি অনুষ্ঠিত হয় মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর রাত সাড়ে ১০টায় নগরীর শ্রমিক ইউনিয়নের অস্থায়ী কার্যলয়ের সভা কক্ষে।

 

সভায় সভাপতিত্ব করেন বরিশাল জেলা ট্রাক মালিক সমিতির সভাপতি মো.আবু সাঈদ। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ শ্রমিক ফেডারেশন এর সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাজাহান খান এমপি।

 

বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ শ্রমিক ফেডারেশন এর সাধারণ সম্পাদক মো:ওসমান আলী, সন্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আঞ্চলিক কমিটির সাধারণ সম্পাদক মো: ইউসুফ হাওলাদার, জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি আজাদ হোসেন কালাম মোল্লা।

 

প্রধান অতিথি বাংলাদেশ শ্রমিক ফেডারেশনের সভাপতি মো: শাজাহান খান এমপি বলেন মাননীয় প্রথানমন্ত্রী শেখ হাসিনা ও তার সরকার শ্রমিকদের সার্থে সব সময় কথা বলেন। দেশের সকল শ্রমিক যেভাবে ভালো থাকবে সেই দিকনির্দেশনা দিয়ে আমাদের পরামর্শ দিয়ে থাকেন। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের সাথে থাকার অনুরোধ জানিয়েছেন তিনি।

 

বাংলাদেশ শ্রমিক ফেডারেশন এর সাধারণ সম্পাদক মো.ওসমান আলী বলেন,সকল বিভেদ ভুলে এক হয়ে কাজ করতে হবে। এতে সংগঠন শক্তিশালি হবে, পাশাপাশি শ্রমিকরা আন্দোলন সংগ্রাম করে নিজেদের দাবি আদায়ে শক্ত ভুমিকা রাখতে পারবে। তিনি আরও  বলেন বাংলাদেশ সড়ক পরিবহন আইন ২০১৮ আমাদের আন্দোলনের ফসল, তাই এই আইনকে সন্মান জানিয়ে, নিজেদের পরিবারের কথা চিন্তা করে এবং দুর্ঘটনা এড়াতে সাবধানে গাড়ি চালানোর অনুরোধ করেন।

 

অনুষ্ঠানের বক্তব্য শেষে বরিশালে চলমান দুইটি ট্রাক শ্রমিক ইউনিয়নকে ভেঙে শ্রম অধিদফতর আইন ও বাংলাদেশ শ্রমিক ফেডারেশন এর নীতিমালা অনুসারে সাধারণ সভার মাধ্যমে কেন্দ্রীয় নেতৃবৃন্দর উপস্থিতিতে একটি নতুন কমিটি গঠনের সিদ্ধান্ত হয়। এজন্য বরিশাল জেলা ট্রাক মালিক সমিতির সভাপতি মো. আবু সাঈদকে আহবায়ক, কালাম মোল্লাকে ১ নং যুগ্ম আহবায়ক ও আঞ্চলিক কমিটির সাধারণ সম্পাদক মো: ইউসুফ হাওলাদারকে সদস্য সচিব করে এক মাসের জন্য ১১ সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি অনুমোদন করা হয়েছে।


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal