Advertise top
খেলা

যুক্তরাষ্ট্র টি-১০ লিগ দিয়ে ক্রিকেটে ফিরছেন মাশরাফি

বরিশাল নিউজ স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ১০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫৯ পিএম    

যুক্তরাষ্ট্র টি-১০ লিগ দিয়ে ক্রিকেটে ফিরছেন মাশরাফি
টি-১০ লিগে মাশরাফি। ছবি: সংগৃহীত

যুক্তরাষ্ট্র মাস্টার্স টি-১০ লিগের মাধ্যমে প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফিরতে যাচ্ছেন বাংলাদেশের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। টি-১০ লিগে ডেট্রয়েট ফ্যালকন্সের হয়ে খেলবেন মাশরাফি।

 

মাশরাফির পাশাপাশি টি-১০ লিগে দল পেয়েছেন আরও দুই ক্রিকেটার ইলিয়াস সানি ও সৈয়দ রাসেল। দীর্ঘদিন ধরে মাঠের বাইরে আছেন তারাও।

 

এখনও আনুষ্ঠানিকভাবে জাতীয় দল থেকে অবসর নেননি মাশরাফি। ২০১৮ সাল থেকে জাতীয় দলের বাইরে আছেন তিনি। তবে ইনজুরি সমস্যা নিয়ে নিয়মিত ঢাকা প্রিমিয়ার লিগ (ডিপিএল) এবং বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) অংশ নেন ম্যাশ। 

 

সংসদ সদস্য নির্বাচিত হবার পরও ক্রিকেট খেলা চালিয়ে যাবার সিদ্ধান্তে প্রায়ই সমালোচনার মুখে পড়তে হয়েছে মাশরাফিকে। তবে ছাত্র-নেতৃত্বাধীন আন্দোলনে আওয়ামী লীগ সরকার ক্ষমতাচ্যুত হবার পর এখন আর এমপি নন তিনি।

 

এদিকে ঘরোয়া ক্রিকেটে নিয়মিত নন রাসেল ও সানি।

 

এছাড়া যুক্তরাষ্ট্রে বিভিন্ন দলের হয়ে অংশ নিবে আরাফাত সানি, কামরুল ইসলাম রাব্বি এবং আল-আমিন হোসেন। ঘরোয়া ক্রিকেটে এখনও খেলছেন তারা। সরাসরি চুক্তিতে দল পেয়ে ঐ টুর্নামেন্টে খেলবেন নুরুল হাসান সোহান।

 

ছয় দলকে নিয়ে আগামী ৮-১৭ নভেম্বর অনুষ্ঠিত হবে টুর্নামেন্টটি। অংশ নিতে যাওয়া দলগুলো হলো- ডেট্রয়েট ফ্যালকন্স, মরিসভিল ইউনিটি, শিকাগো প্লেয়ার্স, ক্যালিফোর্নিয়া বোল্টস, নিউ ইয়র্ক ওয়ারিয়র্স এবং আটলান্টা রাইডার্স।

সূত্র: বাসস


 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal