Advertise top
রাজনীতি

সরকারের রোডম্যাপ নিয়ে ধোঁয়াশা কাটেনি: মির্জা ফখরুল

বরিশাল নিউজ ডেস্ক

প্রকাশ : ২৬ আগষ্ট ২০২৪, ০৯:৩৭ পিএম    

সরকারের রোডম্যাপ নিয়ে ধোঁয়াশা কাটেনি:  মির্জা  ফখরুল
মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ফাইল ফটো।

বিএনপি বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, অন্তর্বর্তীকালীন সরকারের রোডম্যাপ নিয়ে ধোঁয়াশা কাটেনি, প্রধান উপদেষ্টা এ বিষয়ে স্পষ্ট কিছু তুলে ধরেননি। আশায় ছিলাম। নির্বাচন হতেই হবে, তবে সংস্কার করে যৌক্তিক সময়ের মধ্যে সুষ্ঠু ও অবাধ নির্বাচন হতে হবে।

 

সোমবার,২৬ আগস্ট জাতীয় প্রেস ক্লাবে জাতীয় পার্টি একাংশের চেয়ারম্যান কাজী জাফর আহমদের ৯ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণসভায় এ কথা বলেন তিনি।

 

অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহম্মদ ইউনূসের প্রতি আস্থা রয়েছে উল্লেখ করে মির্জা ফখরুল বলেন, এই (অন্তর্বর্তী) সরকার কাজ করার জন্য এসেছে, তাদেরকে অবশ্যই কাজের জন্য যৌক্তিক সময় দিতে হবে। আমরা বিশ্বাস করি সেই যৌক্তিক সময়ের মধ্যে একটি অবাধ-সুষ্ঠু নির্বাচন হবে।

 

তিনি বলেন, এ সরকারের কাছে দেশের মানুষের আকাশচুম্বী প্রত্যাশা। প্রধান উপদেষ্টা গতকাল জাতির উদ্দেশে ভাষণ দিয়েছেন। বলেছেন নির্বাচন কবে হবে, তা রাজনৈতিক সিদ্ধান্ত।

 

তাই নির্বাচন নিয়ে সিদ্ধান্তে যাওয়ার জন্য রাজনৈতিকগুলোর সাথে প্রধান উপদেষ্টা আলোচনার উদ্যোগ নেবেন- এমনটাই প্রত্যাশা মির্জা ফখরুলের।

 

বিএনপি মহাসচিব বলেন, সচিবালয়ে আনসারদের ঘেরাও কর্মসূচি ও পরে গোলযোগ তৈরির চেষ্টা এটা অশনি সংকেত। যারা পরাজিত তারা এখনও চক্রান্ত করছে, বিজয়কে নস্যাৎ করে দেয়ার জন্য। জনগণকে সতর্ক থাকতে হবে।

 

সূত্র: ইত্তেফাক


 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal