Advertise top
খেলা

৪ রানে জয়ী দক্ষিণ আফ্রিকা

বরিশাল নিউজ স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ১০ জুন ২০২৪, ১০:০৮ পিএম     আপডেট : ১১ জুন ২০২৪, ০৮:৫৭ পিএম

টস জিতে ব্যাটিংয়ে দ. আফ্রিকা

 

দক্ষিণ আফ্রিকার সংগ্রহ ১১৩/ ৬

সংক্ষিপ্ত স্কোর: 

দ. আফ্রিকা: ১১৩/৬ ,  ওভার: ২০ ।

বাংলাদেশের টার্গেট ১১৪

 

ক্লাসেন-মিলার জুটি গড়ে যোগ করেন ৭৯ বলে ৭৯। যেটি নিউ ইয়র্কে যে কোনো উইকেটে সর্বোচ্চ রানের জুটি। ১৩ ওভার বাংলাদেশ ছিল উইকেটবিহীন। অবশেষে ইনিংসের ১৮তম ওভারে তাসকিন বোল্ড করে সাজঘরে পাঠান ক্লাসেনকে। তার ব্যাট থেকে আসে  ৪৪ বলে সর্বোচ্চ ৪৬ রান। এরপরই রিশাদ এসে ফেরান মিলারকে।

 

 

টস জিতে ব্যাটিংয়ে দ. আফ্রিকা 

বাংলাদেশ ও দক্ষিণ আফ্রিকা ম্যাচ আজ  বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টায় শুরু হচ্ছে। এটা বিশ্বকাপে বাংলাদেশের দ্বিতীয় ম্যাচ। ইতোমধ্যে টস হয়ে গেছে। টস জিতেছে দক্ষিণ আফ্রিকার অধিনায়ক এইডেন মার্করাম। তিনি ব্যাটিং করার সিদ্ধান্ত নিয়েছেন।  

 

নিউ ইয়র্কের নাসাউ কাউন্টি আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ম্যাচটি।

 

 ‘ডি’ গ্রুপে নিজেদের প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকা ও বাংলাদেশ উভয় দল হারিয়েছে শ্রীলঙ্কাকে। অন্যদিকে দ্বিতীয় ম্যাচে নেদারল্যান্ডসের বিপক্ষে ব্যাটিং বিপর্যয়ে পড়েও ডেভিড মিলারের ব্যাটে জয় পায় প্রোটিয়ারা। দুই ম্যাচের দুটিই জিতে ৪ পয়েন্ট নিয়ে তারা আছে শীর্ষে। ২ পয়েন্ট নিয়ে বাংলাদেশ আছে টেবিলের দ্বিতীয় স্থানে। আর ২ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে নেদারল্যান্ডস।

 

বাংলাদেশ একাদশ:
তানজিদ হাসান, জাকের আলী, লিটন দাস (উইকেটরক্ষক), নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), তৌহিদ হৃদয়, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ, রিশাদ হোসেন, তানজিম হাসান, তাসকিন আহমেদ ও মুস্তাফিজ রহমান

দক্ষিণ আফ্রিকা একাদশ:
কুইন্টন ডি কক (উইকেটরক্ষক), রিজা হেনড্রিকস, এইডেন মার্করাম (অধিনায়ক), হেনরিখ ক্লাসেন, ডেভিড মিলার, ট্রিস্টান স্টাবস, মার্কো জানসেন, কেশব মহারাজ, কাগিসো রাবাদা, অ্যানরিখ নরকিয়া ও অটনিল বার্টম্যান।

 


মন্তব্য লিখুন


সম্পাদক ও প্রকাশক: শাহীনা আজমীন ।। স্বত্ব © বরিশাল নিউজ ২০২৪

Developed By NextBarisal